ভাড়া বাড়িতে কিশোরীকে ধর্ষণ, সাবেক চেয়ারম্যান গ্রেপ্তার

কিশোরীকে ধর্ষণের মামলায় গ্রেফতার সাবেক ইউপি চেয়ারম্যান বাবুল সরদার
কিশোরীকে ধর্ষণের মামলায় গ্রেফতার সাবেক ইউপি চেয়ারম্যান বাবুল সরদার  © সংগৃহীত

মাদারীপুরে এক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের মামলায় সাবেক ইউপি চেয়ারম্যানকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৮ অেক্টোবর) সকালে উপজেলার পূর্ব ছিলারচর এলাকার নিজ বাড়ি থেকে বাবুল সরদার নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। তিনি ছিলারচর ইউপির সাবেক চেয়ারম্যান।

মামলার বিবরণে জানা গেছে, ১৪ বছর বয়সী ওই কিশোরী পরিবারের সঙ্গে বাবুল সরদারের বাসায় ভাড়া থাকতো। মা একটি স্কুলের অফিস সহায়ক, বাবা দিনমজুর। মেয়ে শারীরিক প্রতিবন্ধী হওয়ায় তাকে বাসায় রেখে তারা কাজে যেতেন। 

গত ২৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে বাবুল সরদার ওই কিশোরীর ঘরে যায়। পরে তাকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করার অভিযোগ ওঠে। ওইদিন সন্ধ্যায় মা-বাবা বাড়িতে আসলে বিষয়টি বুঝতে পেরে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে তাকে। 

আরো পড়ুন: রাবি ছাত্রের লাশ তুলে ময়নাতদন্ত দাবি সাবেকদের

ঘটনার পরদিন কিশোরীর মা মাদারীপুর সদর মডেল থানায় বাবুল সরদারকে একমাত্র আসামি করে ধর্ষণ মামলা করেন। এরপর থেকেই তিনি পলাতক ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকালে পুলিশ তাকে গ্রেফতার করে। 

কিশোরীর বাবা বলেন, বাবুল সরদার আমার স্ত্রীকে মামলা তুলে নিতে ভয় দেখায়। কিন্তু আমরা তার কথা শুনিনি। মেয়ের সঙ্গে যে অন্যায় করেছে তার বিচার চাই। কোনো আপোষ চাই না।

সদর মডেল থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে।


সর্বশেষ সংবাদ