গাজীপুরে ধর্ষণ শেষে বিবস্ত্র নারীকে রাস্তায় ফেলে গেল চারজন

গাজীপুরের শ্রীপুর থানা
গাজীপুরের শ্রীপুর থানা  © প্রতীকী ছবি

পোশাক কারখানায় ডিউটি শেষে বাসায় ফিরছিলেন নারী শ্রমিক। পথে গতিরোধ করেন চারজন। এরপর তাকে পাশের নির্মাণাধীন ঘরে নিয়ে যান। ওই চারজন নারীর জামাকাপড় ছিঁড়ে হাত-পা বেঁধে ধর্ষণ করেন। পরে বিবস্ত্র অবস্থায় রাস্তায় ফেলে যান তাকে। বিষ পান করিয়ে হত্যারও চেষ্টা চালানো হয়েছে।

গাজীপুরের শ্রীপুর উপজেলার বিধায় গ্রাম থেকে সোমবার রাত ১২টার দিকে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয় পুলিশ। স্থানীয়রা টের পেয়ে ৯৯৯ নম্বরে ফোন করলে শ্রীপুর থানা পুলিশ তাকে উদ্ধার করে। তবে বুধবার রাত পর্যন্ত এ ঘটনায় মামলা হয়নি।

ওই নারীর বোন বলেন, ঘটনাস্থলে আসার আগেই পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। সে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। বোন জানিয়েছে, বিধায় গ্রামের নাজমুল, রফিক, খোকন ও শহীদ নির্যাতন করেছে। কীটনাশক পান করিয়ে হত্যারও চেষ্টা চালায়। একপর্যায়ে বস্ত্রহীন অবস্থায় ফেলে রেখে চলে যায়। বোনের অবস্থা ভালো নয়। এ কারণে থানায় অভিযোগ দিতে পারিনি।

আরো পড়ুন: ফেসবুকে প্রেম- করতে চেয়েছিলেন বিয়ে, ৮০ লাখ টাকা নিয়ে গায়েব প্রেমিকা

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. তানসেন চৌধুরী বলেন, ওই নারীকে রাস্তা থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠাই। সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠিয়েছে। ধর্ষণের পর বিষপানে হত্যার চেষ্টা হয়েছে বলে শুনেছি। তার পুরো শরীর ভেজা ছিল। পানিতে চুবিয়ে হত্যার চেষ্টা হয়েচে বলে স্বজনেরা জানিয়েছেন। তবে বুধবার রাত ১০টা পর্যন্ত কেউ থানায় লিখিত অভিযোগ করেনি।

শ্রীপুর থানার পরিদর্শক মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, অভিযোগ পেলেই মামলা রেকর্ড হবে। নারীর স্বজনদের সঙ্গে যোগাযোগ রয়েছে। তারা জানিয়েছেন, ভুক্তভোগীর অবস্থা ভালো হলেই মামলা করবেন।


সর্বশেষ সংবাদ