প্রেমিকের বাড়িতে অনশনরত কলেজছাত্রীকে মারধর

অনশনরত কলেজছাত্রীকে মারধর করছে ছেলেপক্ষের স্বজনরা
অনশনরত কলেজছাত্রীকে মারধর করছে ছেলেপক্ষের স্বজনরা  © সংগৃহীত

বিয়ের দাবিতে এক প্রবাসীর বাড়িতে অনশনরত কলেজছাত্রীকে মারধরের অভিযোগ পাওয়া গেছে মাদারীপুরের কালকিনিতে। ওই তরুণী ছেলেপক্ষের লোকজনের নির্যাতন থেকে বাঁচতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন ।বৃহস্পতিবার (১৩ অক্টোবর) দুপুরে কালকিনি উপজেলার শিকারমঙ্গল এলাকার উত্তর শিকারমঙ্গল গ্রামের ২ নম্বর ওয়ার্ডের বেপারী বাড়িতে প্রকাশ্যে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, উপজেলার পূর্বএনায়েতনগর এলাকার মোহরুদ্দিরচর গ্রামের ওই কলেজছাত্রীর সঙ্গে ১০ বছর ধরে প্রেমের সম্পর্ক উত্তর শিকার মঙ্গল গ্রামের মনসুর বেপারীর প্রবাসী ছেলে রেজাউল করিম বেপারীর। রেজাউল বেপারী একাধিকবার ওই তরুণীকে বিয়ের আশ্বাস দিয়েও বিয়ে করতে অস্বীকার করে। পরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেন ওই তরুণী। তাতে রেজাউল করিমের পরিবারের লোকজন ওই তরুণীকে বেদম মারধর করে  টেনেহিঁচড়ে ওই বাড়ি থেকে বের করে দেওয়ার চেষ্টা করে।

আরও পড়ুন: রাশিয়ায় উচ্চ শিক্ষা: এবার বাংলাদেশের ১১০ শিক্ষার্থীকে দেবে বৃত্তি

অনশনরত  আহত কলেজছাত্রী জানান, ‘আমার সঙ্গে রেজাউলের প্রেমের সম্পর্ক ছিল এবং সে আমাকে বিয়ের আশ্বাস দেওয়ায় তার বাড়িতে এসেছি। কিন্তু রেজাউলের পরিবার আমাকে মেনে নেবে না নিয়ে আমাকে মেরে রক্তাক্ত করে। রেজাউলের পরিবার আমাকে বাড়ি থেকে চলে যেতে এ রকম করছে। রেজাউল আমাকে বিয়ে করবে বলে আমাকে দিয়ে বিয়ের কেনাকাটা পর্যন্ত করিয়েছে। সে বিয়ে না করলে আত্মহত্যা করবো বলেও জানান তিনি ওই তরুণী।

তবে অভিযুক্ত রেজাউল করিমের বাবা মনসুর বেপারী অভিযোগ অস্বীকার করেন। আর কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম হোসাইন জানিয়েছেন, এ বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে বলেও জানিয়েছেন তিনি।  


সর্বশেষ সংবাদ