ছাত্রলীগ সভাপতিকে এক লাখ টাকা দিয়েও চাকরি পাননি আতিক

রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি সাকিবুল ইসলাম রানা
রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি সাকিবুল ইসলাম রানা  © ফাইল ছবি

টাকা নিয়েও চাকরি না দেওয়ার অভিযোগে রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি সাকিবুল ইসলাম রানার বিরুদ্ধে প্রতারণার মামলা করেছেন এক নেতা। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) দুর্গাপুর থানার আমলি আদালতে মামলাটি করা হয়। আগামী ১২ ডিসেম্বর রানাকে হাজির হতে সমন জারি করেছেন আদালত।

মামলার বাদী মো. আতিকুর রহমান দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক। জেলা ছাত্রলীগের নতুন কমিটি গঠনের পর দুর্গাপুরের কমিটি বিলুপ্ত করা হয়। 

মামলার এজাহার ও বাদী জানিয়েছেন, গত ৩১ মার্চ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে চাকরি দেওয়ার কথা বলে আতিকুরের কাছ থেকে এক লাখ টাকা নেন রানা। ৯০ হাজার টাকা নগদ ও মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে নেন ১০ হাজার টাকা। মে মাসের মধ্যে চাকরি দেওয়ার কথা ছিল। তবে সময় পার হয়ে গেলে আতিকুর তার টাকা ফেরত চান। রানা দুই মাসের মধ্যে দেওয়ার প্রতিশ্রুতি দেন। কিন্তু ওই সময় পার হলেও টাকা ফেরত দেননি।

আরো পড়ুন: ‘সব চিটারের দলের সর্দার আমি’, বললেন জেলা ছাত্রলীগ সভাপতি

গত ৯ সেপ্টেম্বর রানার সঙ্গে দেখা হয় আতিকুরের। তখন টাকা চাইলে দিতে অস্বীকার করেন তিনি। পরে বৃহস্পতিবার মামলা করেন আতিকুর। আইনজীবী মো. ইমরান কলিম খান মামলাটি আদালতে উপস্থাপন  করেন। তিনি বলেন, আদালতের দায়িত্বপ্রাপ্ত বিচারক মো. লিটন হোসেন মামলাটি গ্রহণ করেছেন।

আসামি সাকিবুল ইসলাম রানাকে আগামী ১২ ডিসেম্বর আত্মসমর্পণের জন্য আদালতে হাজির হতে সমন জারি করেছেন আদালত। এ বিষয়ে কথা বলতে রানার মোবাইল ফোনে একাধিকবার কথা বলার চেষ্টা করা হলেও তা বন্ধ পাওয়া যায়।


সর্বশেষ সংবাদ