শাবিপ্রবিতে চাকরির সুযোগ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি তাদের প্রকৌশল দপ্তরে 'সুপারিনটেনডিং ইঞ্জিনিয়ার' ও শারীরিক শিক্ষা দপ্তরে 'সহকারী পরিচালক' পদে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের দরখাস্তের মাধ্যমে আবেদন করতে হবে।

প্রতিষ্ঠানের নাম: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

পদের নাম: সুপারিনটেনডিং ইঞ্জিনিয়ার (প্রকৌশল দপ্তর)
পদসংখ্যা: ১
বেতন: ৫০,০০০-৭১,২০০ টাকা।
বয়স : সর্বোচ্চ ৫০ (পঞ্চাশ) বছর।

আরও পড়ুন: ইউনিক আইডি পাচ্ছেন বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা

পদের নাম: সহকারী পরিচালক (শারীরিক শিক্ষা দপ্তর)
পদসংখ্যা: ১
বেতন: ২৯,০০০-৬৩,৪১০ টাকা।
বয়স : সর্বোচ্চ ৩৭ (সাইত্রিশ) বছর।

যোগ্যতা ও অভিজ্ঞতা :

সুপারিনটেনডিং ইঞ্জিনিয়ার :

প্রার্থীর ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং স্নাতক ডিগ্রি/ইনস্টিটিউশন অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ থেকে এ.এম.আই.ই. পরীক্ষায় সেকশন 'এ' ও 'বি' পাশসহ কোন বিশ্ববিদ্যালয়/সরকারী/আধাসরকারী/স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে নির্বাহী প্রকৌশলী পদে (জাতীয় বেতন স্কেলের ৬ নং গ্রেডভুক্ত) ন্যূনতম ৭ (সাত) বছরের চাকুরীর অভিজ্ঞতাসহ সংশ্লিষ্ট বিশ্ববিদ্যালয়/সরকারী/আধাসরকারী/স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে কর্মকর্তা পদে সর্বমোট ১৮ (আঠারো) বছরের চাকুরীর অভিজ্ঞতা থাকতে হবে।

সহকারী পরিচালক :

প্রার্থীর স্নাতকোত্তর ও বিপিএড ডিগ্রিসহ কোন বিশ্ববিদ্যালয়/সরকারী/আধাসরকারী/স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে ফিজিক্যাল ইন্সট্রাক্টর/সমমানের পদে (জাতীয় বেতন স্কেলের ০৯ নং গ্রেডভুক্ত) ন্যূনতম ০৫ (পাঁচ) বছরের চাকুরীর অভিজ্ঞতা থাকতে হবে। শিক্ষা জীবনে খেলাধুলায় পারদর্শিতার সনদ থাকতে হবে। শরীরচর্চা/এথলেটিক/অন্য কোন প্রধান খেলায় প্রশিক্ষণ প্রাপ্তদের অগ্রাধিকার দেয়া হবে।

আরও পড়ুন: দেশে গবেষণাধর্মী নতুন আরেকটি পাবলিক বিশ্ববিদ্যালয় হচ্ছে

আবেদনপত্র জমাদান :

রেজিস্ট্রারের অনুকূলে সিলেট শহরের যে কোন তফশিলী ব্যাংকের শাখার উপর সুপারিনটেনডিং ইঞ্জিনিয়ার পদের জন্য ৭০০ টাকা এবং সহকারী পরিচালক পদের জন্য ৫০০ টাকার এমআইসিআর ব্যাংক ড্রাফট অথবা সমমূল্যের পে-অর্ডার (পোস্টাল অর্ডার গ্রহণযোগ্য নয়),পাসপোর্ট সাইজের ৪ (চার) কপি সত্যায়িত ছবি, সকল সনদপত্র/প্রশংসাপত্রের সত্যায়িত কপি আবেদনের সাথে সংযুক্ত করতে হবে। ৮ সেট দরখাস্ত নির্ধারিত তারিখের মধ্যে রেজিস্ট্রার অফিসে পৌঁছাতে হবে। আবেদন ফরম অফিস চলাকালীন রেজিস্ট্রার দপ্তর থেকে সরাসরি অথবা ১০ (দশ) টাকা মূল্যের অব্যবহৃত ডাকটিকেটসহ নিজ ঠিকানা সম্বলিত খাম পাঠিয়ে সংগ্রহ করা খাবে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকেও আবেদন ফরম ডাউনলোড করা যাবে।

আবেদনপত্র জমাদানের শেষ তারিখ : সুপারিনটেনডিং ইঞ্জিনিয়ার: ১৬ মার্চ, ২০২২

সহকারী পরিচালক: ২০ ফেব্রুয়ারি, ২০২২


সর্বশেষ সংবাদ