চাকরি ছাড়লেন ইভ্যালির সামাজিক যোগাযোগ প্রধান

ইভ্যালির লোগো এবং প্রতিষ্ঠানটির সদ্য সাবেক কর্মী মৃধা মো. সাইফুল ইসলাম
ইভ্যালির লোগো এবং প্রতিষ্ঠানটির সদ্য সাবেক কর্মী মৃধা মো. সাইফুল ইসলাম  © সংগৃহীত

দেশের আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির সামাজিক যোগাযোগ প্রধান মৃধা মো. সাইফুল ইসলাম তাঁর পদ থেকে ইস্তফা দিয়েছেন। গতকাল মঙ্গলবার তিনি ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে বিষয়টি সবাইকে জানিয়েছেন।

এ বিষয়ে কথা বলতে দ্যা ডেইলি ক্যাম্পাসের পক্ষ থেকে ফোন করা হলে তিনি তা রিসিভ করেননি। পরে ক্ষুদেবার্তা পাঠানো হলে জবাবে মৃধা সাইফুল বলেন, ইভ্যালি থেকে আমি ইস্তফা নিয়েছি। আর, ‘ইভ্যালি নিয়ে সবাই যা জানে আমিও তাই জানি। এর বেশি কিছু বলার নেই আমার।’

গত সোমবার তিনি ইভ্যালি ছেড়েছেন বলে ফেসবুকে জানান। সেখানে তিনি লেখেন, আজব প্রকৃতির কোম্পানি ইভ্যালি, এখনও তেমনই আছে, ভবিষ্যতেও হয়তো তেমনই থাকবে।

আরও পড়ুন: গুচ্ছ ভর্তি: মেধা যাচাইয়ের আগেই উচ্চশিক্ষায় বাদ পড়ছেন শিক্ষার্থীরা 

মৃধা মো. সাইফুল ইসলাম এর আগে ই-কমার্স প্রতিষ্ঠান খাসফুড ও দারাজে কাজ করেছেন। তার আগে তিনি চাকরি খোঁজার ওয়েবসাইট বিডিজবসেও কাজ করেন। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেশের ই-কমার্স খাতে সুষ্ঠু পরিবেশ তৈরি ও এই খাতের কর্মীদের দক্ষতাবৃদ্ধি নিয়ে সরব থাকেন তিনি।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমে পড়াশোনা করেছেন মৃধা মো. সাইফুল ইসলাম।

এর আগে ইভ্যালির প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) কর্মকর্তা আরিফ আর হোসাইনও চাকরি ছেড়েছেন বলে সংবাদমাধ্যমের কাছে জানান।

আরও পড়ুন: শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে চূড়ান্ত মতামত দেয়নি টেকনিক্যাল কমিটি

অন্যদিকে ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহাম্মদ রাসেল কর্মীদের ভাল চাকরি খুঁজতে বলেছেন বলে সম্প্রতি সংবাদমাধ্যমে প্রতিবেদন হয়। ফেসবুক স্ট্যাটাসেও এমন কথা জানিয়েছেন তিনি। পরিচালন ব্যয় কমানোর লক্ষ্যে কিছু কর্মীদের অন্যত্র চাকরি খোঁজার পরামর্শ দেওয়া হয়েছে বলে জানান মোহাম্মদ রাসেল।


সর্বশেষ সংবাদ