খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ে শিক্ষক-কর্মকর্তা নিয়োগ স্থগিত

  © ফাইল ফটো

অনিয়মের অভিযোগ উঠায় খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মকর্তা নিয়োগ স্থগিত করেছে শিক্ষা মন্ত্রণালয়। বিশ্ববিদ্যালয়েল মাইক্রোবায়েলজি অ্যান্ড পাবলিক হেলথ বিভাগের অধ্যাপক, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক ও প্রশাসনিক কর্মকর্তা (৯ম গ্রেড) নিয়োগ পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত স্থগিত রাখতে বলা হয়েছে।

গত সপ্তাহে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ থেকে এসব নিয়োগ স্থগিত করে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে চিঠি পাঠানো হয়েছে।

মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব নীলিমা আফরোজ স্বাক্ষরিত আদেশে বলা হয়, খুলনা কৃষি বিশ্ববিধ্যালয়ের মাইক্রোবায়োলজি অ্যান্ড পাবলিক হেলথ বিভাগে অধ্যাপক, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক ও প্রশাসনিক কর্মকর্তা (৯ম গ্রেড) নিয়োগ পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত স্থগিত রাখার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

জান যায়, ২০১৯ সালে খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের কার্যক্রম শুরু হয়। বর্তমানে শিক্ষার্থী ভর্তির পাশাপাশি চলছে শিক্ষক-কর্মকর্তা নিয়োগ প্রক্রিয়া। এ নিয়ে সম্প্রতি অনিয়মের অভিযোগ উঠলে শিক্ষা মন্ত্রণালয় থেকে এই নির্দেশনা দেয়া হয়।


সর্বশেষ সংবাদ