বশেমুরবিপ্রবির সিন্ডিকেট সদস্য হলেন বাকৃবি অধ্যাপক ড. চয়ন

  © সম্পাদিত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) রিজেন্ট বোর্ডের (সিন্ডিকেট) সদস্য হিসেবে মনোনীত হয়েছেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) অধ্যাপক ড. চয়ন কুমার সাহা। 

শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার উপসচিব মোছা. রোখছানা বেগম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য প্রকাশ করা হয়। আজ বুধবার (৩ মে)  বিষয়টি নিশ্চিত করেছেন অধ্যাপক ড. চয়ন কুমার সাহা।

বিজ্ঞপ্তিসূত্রে জানা যায়, মহামান্য রাষ্ট্রপতি ও মাননীয় প্রধানমন্ত্রীর মনোনয়নে বাকৃবির কৃষি প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের কৃষি শক্তি ও যন্ত্র বিভাগের অধ্যাপক ড. চয়ন কুমার সাহা ওই দায়িত্ব পেয়েছন। মনোনীত আরও দুজন সদস্য হলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডিজাস্টার সায়েন্স এন্ড ক্লাইমেট রেজিলিয়েন্স বিভাগের অধ্যাপক ড. এস এম মাকসুদ কামাল এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অধ্যাপক ড. মো. ফরিদুল আলম। আগামী তিন বছরের জন্য তাঁরা ওই দায়িত্ব পালন করবেন।

নতুন দায়িত্বের বিষয়ে অধ্যাপক ড. চয়ন বলেন, সততা ও নিষ্ঠার সাথে আমি আমার দায়িত্ব যথাযথ পালনের চেষ্টা করব।  রিজেন্ট বোর্ড বিশ্ববিদ্যালয়ের সার্বিক বিষয়ে আলোকপাত করে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রিজেন্ট বোর্ডের একজন সিন্ডিকেট সদস্য হিসেবে বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নের লক্ষ্যেই সর্বদা কাজ করতে চাই।


সর্বশেষ সংবাদ