চবিতে ভর্তি পরীক্ষার উত্তরপত্র মূল্যায়নে দরপত্র আহবান

  © ফাইল ছবি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষার উত্তরপত্র মুদ্রণ ও সরবরাহ এবং কম্পিউটারের মাধ্যমে মূল্যায়ন ও ফল প্রকাশের লক্ষ্যে অভিজ্ঞ ও নির্ভরযোগ্য প্রতিষ্ঠানের কাছে দরপত্র আহ্বান করা হয়েছে।

বুধবার (১৭ জানুয়ারি) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভর্তি কমিটির সচিব ডেপুটি রেজিস্ট্রার (একাডেমিক) এস. এম. আকবর হোছাইনের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই দরপত্র আহ্বান করা হয়।

দরপত্র আহ্বানে বলা হয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষার সকল ইউনিট (A, B, C, D) এবং B1 ও D1 উপ-ইউনিট এর আনুমানিক দুই লক্ষ পঞ্চাশ হাজার ভর্তিচ্ছু পরীক্ষার্থীর (কম-বেশী হতে পারে) ভর্তি পরীক্ষার উত্তরপত্র মুদ্রণ ও সরবরাহ এবং কম্পিউটারের মাধ্যমে মূল্যায়ন ও ফল প্রকাশের লক্ষ্যে খ্যাতনামা, অভিজ্ঞ ও নির্ভরযোগ্য প্রতিষ্ঠানের নিকট হতে তাদের নিজস্ব প্যাডে সীলমোহরকৃত দরপত্র আহ্বান করা যাচ্ছে।

দরপত্রে আগামী ৩১ জানুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ১০ টার মধ্যে রেজিস্ট্রার, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এর অফিসকক্ষে রক্ষিত টেন্ডার বাক্সে জমা নেয়া হবে এবং একই দিন সকাল পৌনে ১০ টায় দরদাতাদের উপস্থিতিতে (যদি কেউ উপস্থিত থাকেন) দরপত্র খোলা হবে।

দরপত্রের সঙ্গে দরপত্রে উদ্ধৃত মূল্যের ১০% টাকা জামানত হিসেবে রেজিস্ট্রার, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এর অনুকূলে অগ্রণী ব্যাংক, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখায় উত্তোলনযোগ্য ব্যাংক ড্রাফট/পে-অর্ডার মূলে জমা দিতে হবে।


সর্বশেষ সংবাদ