ছিনতাইকারী ধরতে গিয়ে ছুরিকাঘাতে আহত হন ঢাবির মাহবুব

ছিনতাইকারী রুবেল ও ঢাবি ছাত্র মাহবুব
ছিনতাইকারী রুবেল ও ঢাবি ছাত্র মাহবুব  © টিডিসি ফটো

রাজধানীর ধানমন্ডি সাইন্সল্যাবরেটরি এলাকায় সিটি কলেজের সামনের রাস্তায় ছিনতাইকারী ধরতে গিয়ে মাহবুবুর রহমান (২৪) নামের ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র ছুরিকাঘাতে আহত হয়েছেন। বুধবার (০২মার্চ) বিকেলে এই ঘটনাটি ঘটে। এ ঘটনায় ২ ছিনতাইকারীকে আটক করা হয়েছে।

আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল চিকিৎসা দেওয়া হচ্ছে। আহত ছাত্রের সহপাঠী ওমর ফারুক বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক্লাশ শেষে সাভারের উদ্দেশ্যে যাচ্ছিল বাসটি। সায়েন্সল্যাব পার হয়ে আড়ং শোরুমের সামনে এলে দুই ছিনতাইকারী জানালা দিয়ে এক ছাত্রীর মোবাইল ফোন নিয়ে দৌড় দেয়।

ওমর ফারুক আরও জানান, এ সময় ছিনতাইকারীকে ধরতে মাহবুব বাস থেকে নেমে যান। পেছনে পেছনে আমিও বাস থেকে নেমে পড়ি। পরে এক ছিনতাইকারীকে ধরে ফেলি। এ সময় ছিনতাইকারী মাহবুবের মাথায় ছুরিকাঘাত করে। পরে মাহবুবকে পপুলার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়।

আরও পড়ুন: বিশ্ববিদ্যালয়ের বাসে ছুরিকাঘাতে গুরুতর আহত ঢাবি শিক্ষার্থী

আহত মাহবুবুর রহমান ঢাকা বিশ্বিদ্যালয়ে আইইআরের চতুর্থ বর্ষের ছাত্র। তিনি একাত্তর হলে থাকেন। তার বাসা সাভার হেমায়েতপুরে। তিনি বাসে করে সাভারে যাচ্ছিলেন।

ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহত মাহবুবের বাম কানের ওপড়ে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। তবে তা গুরুতর নয়। এ ঘটনায় রুবেল (২০) নামে এক ছিনতাইকারীকে আটক করা হয়েছে। অন্যজনের পরিচয় জানা যায়নি।

ধানমন্ডি থানার অফিসার ইনচার্জ (ওসি) একরাম আলী মিয়া গণমাধ্যমকে বলেন, ঢাবি এলাকায় একটি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এতে দুই ছিনতাইকারীকে আটক করা হয়েছে। এক ছিনতাইকারীকে গণ ধোলাই দিয়েছে। তাকে চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে পাঠানো হয়েছে। অপর জন থানায় আছেন।


সর্বশেষ সংবাদ