চবিসাসের নেতৃত্বে সাইফুল-রায়হান

সভাপতি-সম্পাদক
সভাপতি-সম্পাদক  © টিডিসি ফটো

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে সাংবাদিক সমিতির (চবিসাস) ২০২২-২৩ সেশনের নির্বাচন সম্পন্ন হয়েছে। সভাপতি পদে দৈনিক যায়যায়দিনের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী সাইফুল ইসলাম এবং সাধারণ সম্পাদক পদে দৈনিক পূর্বকোণের প্রতিনিধি ও একই বিভাগের রায়হান উদ্দিন নির্বাচিত হয়েছেন।

আজ রোববার (২০ ফেব্রুয়ারী) সকাল ১০ টা থেকে ভোটগ্রহণ শুরু হয় চবি প্রক্টর অফিসে। ৩টার দিকে ভোট গণনা শেষে ফলাফল প্রকাশ করেন সহকারী প্রক্টর ড. শহিদুল ইসলাম।

কার্যনির্বাহী পরিষদের ৭ পদের বিপরীতে এবার নির্বাচনে অংশ নিয়েছেন ১১ জন প্রার্থী। তিন পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন প্রার্থীরা। বাকি চার পদের নির্বাচন শেষে ভোট গণনার পর ফলাফল ঘোষণা করে নির্বাচন কমিশন।

আরও পড়ুন: ৬২ বছর বয়সে বিয়ে করলেন ৫৪ বছরের প্রেমিকাকে

সহ-সভাপতি পদে দৈনিক সময়ের আলো’র বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আহমাদ সালমান সাকিব। যুগ্ম সাধারণ সম্পাদক পদে দৈনিক ইত্তেফাক প্রতিনিধি মাহবুব এ রহমান।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় অর্থ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে ঢাকা পোস্টের প্রতিনিধি রুমান হাফিজ, প্রচার, প্রকাশনা ও দফতর সম্পাদক পদে দৈনিক আজাদীর প্রতিনিধি ইমাম ইমু এবং কার্যনির্বাহী সদস্য পদে বাংলা নিউজের প্রতিনিধি মোহাম্মদ আজহার নির্বাচিত হয়েছেন।

প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন চবি প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া। এছাড়া নির্বাচন কমিশনারের দায়িত্বে ছিলেন সহকারী প্রক্টর ড. শহীদুল ইসলাম ও এসএএম জিয়াউল ইসলাম। নির্বাচন পর্যবেক্ষক ছিলেন চবিসাসের সাবেক সভাপতি হুমায়ুন মাসুদ।


সর্বশেষ সংবাদ