চবিতে দ্বিতীয় মনােনয়ন প্রাপ্তদের কাগজপত্র জমা দেওয়ার সময় বেড়েছে

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) স্নাতক প্রথম বর্ষের সাধারণ আসনে মেধাতালিকায় উত্তীর্ণ ভর্তিচ্ছু শিক্ষার্থীদের দ্বিতীয় পর্যায়ে বিভাগ/ইনস্টিটিউট মনােনয়ন প্রাপ্তদের প্রয়োজনীয় কাগজপত্র জমা দেওয়ার সময়ে বাড়ানো হয়েছে। ভর্তি কার্যক্রম পরিচালনা কমিটির ২৯তম সভার সিদ্ধান্তক্রমে এটি হয়েছে বলে জানানো হয়।

আজ মঙ্গলবার (১১ জানুয়ারি) চবির ডেপুটি রেজিস্ট্রার (একাডেমিক) এস. এম. আকবর হােছাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য বলা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ২০২০-২০২১ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের অবগতির জন্য জানানাে যাচ্ছে যে, ১১ জানুয়ারি অনুষ্ঠিত এ বিশ্ববিদ্যালয়ে ২০২০-২০২১ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি কার্যক্রম পরিচালনা কমিটি (Core Committee) এর ২৯তম সভার সিদ্ধান্তক্রমে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে সকল ইউনিট, উপ-ইউনিটে (A, B, C ও D ইউনিট এবং B1 ও D1 উপ-ইউনিট) সাধারণ আসনে মেধা তালিকায় উত্তীর্ণ ভর্তিচ্ছু শিক্ষার্থীদের দ্বিতীয় পর্যায়ে বিভাগ/ইনস্টিটিউট মনােনয়ন প্রাপ্তদের মূল সনদসহ প্রয়ােজনীয় কাগজপত্র, “অনুষদ উন্নয়ন” ও “শিক্ষা সহায়ক” ফিস সংশ্লিষ্ট ইউনিট অফিসে জমা দেয়ার সময়সীমা আগামী ১৭ জানুয়ারি (অফিস চলাকালীন) তারিখ পর্যন্ত বর্ধিত করা হলাে।

“সাধারণ আসনে দ্বিতীয় পর্যায়ে বিভাগ/ইনস্টিটিউট মনােনয়ন প্রাপ্ত যে সকল শিক্ষার্থীরা ইতােমধ্যে তাদের মূল সনদসহ প্রয়ােজনীয় কাগজপত্র, “অনুষদ উন্নয়ন” ও “শিক্ষা সহায়ক” ফিস স্ব স্ব ইউনিট অফিসে জমা দিয়েছে তাদের নতুন করে বর্ণিত কাগজপত্র ও ফিস জমা দেয়ার প্রয়ােজন নাই।” এ সংক্রান্ত অন্যান্য শর্তাদি পূর্বের ন্যায় বলবৎ থাকবে বলে ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।


সর্বশেষ সংবাদ