জাবিতে ‘সেকেন্ড টাইম’ রাখার বিষয়ে এখনো সিদ্ধান্ত হয়নি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

আগামী বছর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় ‍সেকেন্ড টাইম রাখা না রাখার বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি। এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিলের বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হবে।

রোববার (২৮ নভেম্বর) সকালে দ্যা ডেইলি ক্যাম্পাসের সাথে আলাপকালে এসব কথা জানান জাবির উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. নূরুল আলম।

তিনি বলেন, আগামীতে দ্বিতীয়বার ভর্তি পরীক্ষার সুযোগ দেওয়া হবে কিনা সে বিষয়ে আমাদের এখনো কোনো সিদ্ধান্ত হয়নি। বিষয়টি নিয়ে আমাদের একাডেমিক কাউন্সিলে আলাচনা করা হবে। সেখানে সবাই যে পরামর্শ দেবেন তার আলোকে এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

এদিকে রোববার সকালে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভর্তি পরীক্ষা সংক্রান্ত বিভিন্ন গ্রুপে ‘জাবিতে সেকেন্ড টাইম থাকছে’ বলে খবর প্রচার করা হয়। ফেসবুকের ওই পোস্টে সূত্র হিসেবে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত শিক্ষার্থীদের নাম উল্লেখ করা হয়েছে।

এ প্রসঙ্গে অধ্যাপক ড. নূরুল আলম জানান, কারা এ ধরনের তথ্য ছড়াচ্ছে তা আমার জানা নেই। তবে এ বিষয়ে আমরা এখনো কোনো সিদ্ধান্ত নেইনি। একাডেমিক কাউন্সিল না হওয়া পর্যন্ত এ বিষয়ে কিছুই বলা সম্ভব নয়।


সর্বশেষ সংবাদ