সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ঢাবির সাবেক প্রক্টর, আইসিইউতে ভর্তি

ড. কে এম সাইফুল ইসলাম
ড. কে এম সাইফুল ইসলাম  © সংগৃহীত

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের অধ্যাপক ড. কে এম সাইফুল ইসলাম খান। শনিবার (১ জুন) সকাল ১১টায় টাঙ্গাইল থেকে ঢাকার ফেরার পথে গাজীপুরে এই দুর্ঘটনায় পতিত হন তিনি। গুরুতর আহত ড. কে এম সাইফুল ইসলাম খান বর্তমানে হাসপাতালের আইসিইউতে ভর্তি রয়েছেন।

ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের চেয়ারম্যান ড. মুমিত আল রশিদ দ্যা ডেইলি ক্যাম্পাসকে বিষয়টি নিশ্চিত করে বলেন, আমি সকাল থেকে হাসপাতালে আছি। স্যারের প্রেশার লো হয়ে যাওয়ার কারণে আইসিইউতে নেওয়া হয়েছে। এছাড়াও পেটে রক্তক্ষরণ হয়েছে। বর্তমানে তার চিকিৎসা চলছে।

এদিকে সন্ধ্যায় ড. কে এম সাইফুল ইসলামের ফেসবুকে আইডি থেকে তার মেয়ে সাবাহ একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তিনি লিখেছেন, আমার বাবা সকাল ১১টায় টাঙ্গাইল হতে ঢাকার উদ্দেশে যাত্রাপথে গাজীপুরে রোড অ্যাকসিডেন্ট করেন। এখন তিনি আইসিইউতে ক্রিটিক্যাল অবস্থায় আছেন। সার্জারি করতে হবে। অবস্থার উন্নতি না হলে উন্নত চিকিৎসার জন্য দেশের বাহিরে নিতে হবে। সকলের কাছে দোয়া প্রার্থনা করছি।

ড. কে এম সাইফুল ইসলাম ২০০৯ ও ২০১০ সারে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের দায়িত্ব পালন করেছেন। এরপর তিনি স্যার এ এফ রহমান হলের প্রভোস্টের দায়িত্বও পালন করেছেন।


সর্বশেষ সংবাদ