রাবি গবেষণা সংসদের সভাপতি শাওন, সম্পাদক আজহারুল

সভাপতি মেহেদী হাসান শাওন এবং সাধারণ সম্পাদক মো. আজহারুল ইসলাম
সভাপতি মেহেদী হাসান শাওন এবং সাধারণ সম্পাদক মো. আজহারুল ইসলাম  © টিডিসি ফটো

রাজশাহী বিশ্ববিদ্যালয় গবেষণা সংসদের ২য় কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের মেহেদী হাসান শাওনকে সভাপতি এবং হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের মো. আজহারুল ইসলামকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে।

বুধবার (১ নভেম্বর) বিকেল ৫টায় বিশ্ববিদ্যালয়ের রবীন্দ্রনাথ ঠাকুর একাডেমিক ভবনের ৫১৮ নং রুমে সাধারণ বার্ষিক সভায় প্রথম কমিটির এক্সিকিউটিভ মেম্বাররা এই কমিটি ঘোষণা করেন। 

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি সুজ্জাদা সুহী, গবেষণাবিষয়ক সহ-সভাপতি সাফায়েত হোসেন, প্রশাসনিক সহ-সভাপতি সাগর সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক তানজিম হাসান প্রাঙ্গণ, সহ-যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাদিকুল ইসলাম, প্রধান অর্থ সমন্বয়ক রাফিউজ্জামান রক্তিম, সহকারী অর্থ সমন্বয়ক সাদিয়া আফরোজ তনু, বাহ্যিক সাংগঠনিক সম্পাদক মো. রেদওয়ানুল হাসান, অভ্যন্তরীণ সাংগঠনিক সম্পাদক শেখ মারুফ আহমেদ, সহ-সাংগঠনিক সম্পাদক মামুনুজ্জামান স্নিগ্ধ।

এ সময় সাধারণ সভায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ফোকলোর বিভাগের সহযোগী অধ্যাপক ও গবেষণা সংসদের সম্মানিত মডারেটর ড. মো হাবিবুর রহমান, বায়োকেমিস্ট্রি অ্যান্ড মলিকুলার বায়োলজি বিভাগের অধ্যাপক ও সংগঠনটির সম্মানিত মডারেটর ড. মো. ইমতিয়াজ হাসান। 

এছাড়া আরও উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো সুমন হোসাইন এবং টুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক সাজু সরদার।

সাধারণ সভায় উপস্থিত শিক্ষকগণ সংগঠনের বিভিন্ন কার্যক্রম নিয়ে আলোচনা করেন। বিভিন্ন বিষয়ের উপর মতামত দেন এবং সংগঠনের আগামী কার্যক্রম সম্পর্কে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন।

এছাড়াও উক্ত সভায় প্রথম কমিটির এক্সিকিউটিভ মেম্বাররা প্রত্যেকেই তাদের কাজের অভিজ্ঞতা শেয়ার করে।


সর্বশেষ সংবাদ