ঢাবিতে লক্ষ্মীপুর জেলা ছাত্র-ছাত্রী কল্যাণ সমিতির নেতৃত্বে আলভী-রহিম

সভাপতি আলভী ও সাধারণ সম্পাদক রহিম
সভাপতি আলভী ও সাধারণ সম্পাদক রহিম  © টিডিসি ফটো

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) অধ্যয়নরত লক্ষ্মীপুর জেলার শিক্ষার্থীদের নিয়ে গঠিত লক্ষ্মীপুর জেলা ছাত্র-ছাত্রী কল্যাণ সমিতির ২০২৩-২৪ কার্যবছরের জন্য আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

এতে বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী আবদুল আহাদ আলভী ও ম্যানেজমেন্ট বিভাগের মোঃ আবদুর রহিম কে সাধারণ সম্পাদক করা হয়। সংগঠনের প্রধান নির্বাচন কমিশনার মো. তানভীর হাসান সৈকত এবং বিগত কমিটির সভাপতি মোসাদ্দেক বিল্লাহ ও সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান জিহাদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি ফাতেহা শারমিন এ্যানী, মুনতাসীর আল মেহেদী, আশিকুল ইসলাম আবিদ এবং যুগ্ম-সাধারণ সম্পাদক তানজির হোসাইন ও মাহির আল আসিফ মাশরুর।

নবগঠিত এ কমিটির সভাপতি আবদুল আহাদ আলভী বলেন, "এ ধরণের সংগঠনগুলোর গৎবাঁধা পথে না হেঁটে ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত লক্ষ্মীপুর জেলার সকল শিক্ষার্থীর মৌলিক সমস্যাগুলো সমাধানের পাশাপাশি উচ্চ শিক্ষা শেষে সমৃদ্ধ ক্যারিয়ার গঠনে কর্মজীবনে সাফল্যের ছোঁয়া পাওয়া অগ্রজদের সার্বিক সহায়তা নিয়ে সংগঠনের সবাইকে সাফল্যের দ্বারপ্রান্তে পৌঁছে দেয়ার প্রচেষ্টা করে যাবো"

নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক মোঃ আবদুর রহিম বলেন, "ঢাকা বিশ্ববিদ্যালয়ের লক্ষীপুরের শিক্ষার্থীদের নিয়ে দীর্ঘদিন ধরে কাজ করে আসছে আমাদের এই সংগঠন। ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত সকল শিক্ষার্থীদের নিয়ে এ কাজের ধারা অব্যাহত রাখতে চাই এবং মননশীল কাজের মাধ্যমে সংগঠনকে আরো এগিয়ে নিয়ে যেতে চাই। সকলের আন্তরিক সহযোগিতায় আমাদের সংগঠন সামনের দিকে এগিয়ে যাবে ইনশাআল্লাহ।"


সর্বশেষ সংবাদ