চট্টগ্রাম জেলা ছাত্রকল্যাণ পরিষদ যবিপ্রবির সভাপতি আনাস, সম্পাদক তানভীর

চট্টগ্রাম জেলা ছাত্রকল্যাণ পরিষদ যবিপ্রবির নতুন সভাপতি-সাধারণ সম্পাদক
চট্টগ্রাম জেলা ছাত্রকল্যাণ পরিষদ যবিপ্রবির নতুন সভাপতি-সাধারণ সম্পাদক  © টিডিসি ফটো

চট্টগ্রাম জেলা ছাত্রকল্যাণ পরিষদ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) ২০২৩-২৪ সেশনের কার্যনির্বাহী কমিটির গঠন করা হয়েছে। কমিটির সভাপতি পদে পেট্রোলিয়াম ও মাইনিং ইঞ্জিনিয়ারিং (পিএমই) বিভাগের স্নাতক শিক্ষার্থী আনাস আল হোসাইন  ও সাধারণ সম্পাদক পদে পুষ্টি ও খাদ্য প্রযুক্তি (এনএফটি) বিভাগের স্নাতকের শিক্ষার্থী তানভীর আহমেদ মনোনীত হয়েছেন। 

বৃহস্পতিবার (২২ জুন) চট্টগ্রাম জেলা ছাত্র কল্যাণ পরিষদের উপদেষ্টা ফার্মেসি বিভাগের চেয়ারম্যান ও সহযোগী অধ্যাপক  ড. কিশোর কুমার মজুমদার, কেমিকৌশল বিভাগের সহকারী অধ্যাপক ড. সুজন চৌধুরী ও মার্কেটিং বিভাগের প্রভাষক আব্দুল্লাহ আল মামুন জিসান স্বাক্ষরিত একটি পূর্ণাঙ্গ  কমিটি ঘোষণা করা হয়। নবগঠিত এ কমিটি আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি রুদ্র পল্লব, সহ সম্পাদক আরমান, উপ সম্পাদক রমিজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক তানভীর রায়হান, সহ সাংগঠনিক সম্পাদক প্রমিত কুমার, উপ সাংগঠনিক সম্পাদক মো: নাইম, যুগ্ন সাধারণ সম্পাদক সামস সাইফ, অর্থ সম্পাদক নয়ন দেবনাথ, সহ অর্থ সম্পাদক হাসনাত, উপ অর্থ সম্পাদক মো: সাইফুল্লাহ, দপ্তর সম্পাদক মুনতাসির, সহ দপ্তর সম্পাদক ইমতিয়াজ, উপ-দপ্তর সম্পাদক তানভীরুল হক, প্রচার সম্পাদক ফাহিম, সহ-প্রচার সম্পাদক ইমতিয়াজ , উপ প্রচার সম্পাদক ফরহাদ, সাংস্কৃতিক সম্পাদক সুস্মিতা, সহ সাংস্কৃতিক সম্পাদক প্রমা, ক্রীড়া বিষয়ক সম্পাদক শামীম, সহ-ক্রীড়া বিষয়ক সম্পাদক তন্ময় ত্রিপুরা, ধর্মীয় সম্পাদক মোবাসসের এবং দুর্জয় পালিত, সহ ধর্মীয় সম্পাদক সুস্ময় কার্যনির্বাহী সদস্যরা হলেন শাহনুর, সামিউল, তন্নি, মাতেন, রায়হান, আফনান, সামি, আহসান, ইফতেখার, সুদিপ্ত প্রমুখ।


সর্বশেষ সংবাদ