ঢাবি মার্কেটিং অ্যালামনাইয়ের সভাপতি অধ্যাপক মীজান, সম্পাদক ফারুক

ঢাবি মার্কেটিং অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নতুন সভাপতি অধ্যাপক ড. মীজানুর রহমান ও সাধারণ সম্পাদক ফারুক আহমে্মদ তালুকদার
ঢাবি মার্কেটিং অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নতুন সভাপতি অধ্যাপক ড. মীজানুর রহমান ও সাধারণ সম্পাদক ফারুক আহমে্মদ তালুকদার  © সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মার্কেটিং অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নতুন সভাপতি হিসেবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য বিভাগের অধ্যাপক ড. মীজানুর রহমান ও সাধারণ সম্পাদক হিসেবে ফারুক আহমে্মদ তালুকদার নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (৩ মার্চ) বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদের অধ্যাপক ড. মোহাম্মদ হাবিবুল্লাহ কনফারেন্স হলে অনুষ্ঠিত সংগঠনের ১০ম বার্ষিক সাধারণ সভায় ৫১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠনকালে এই সিদ্ধান্ত গৃহীত হয়। আজ রোববার (৫ মার্চ) সংগঠনের পক্ষ থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

আরও পড়ুন: সৌন্দর্যবর্ধন ও স্টাডির নামে পবিপ্রবিতে আফিম চাষ!

কমিটিতে সহসভাপতি পদে সালাহ উদ্দীন আহমেদ, কেএম শামসুল আলম, মো. শাহাজাহান, অধ্যাপক এবিএম শহীদুল ইসলাম, মমতাজ আহসান বকুল, অধ্যাপক ড. মিজানুর রহমান ও সুজীত রায় নন্দী নির্বাচিত হয়েছেন। আর যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে ইশতিয়াক আহমেদ শিমুল ও ড. নেয়ামুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

আরও পড়ুন: টিয়ারশেল নিক্ষেপ করে শিক্ষার্থীদের ছত্রভঙ্গ করলো পুলিশ

কমিটিতে কোষাধ্যক্ষ হিসেবে শামসুল হক, সাংগঠনিক সম্পাদক হিসেবে মফিজ লিটন, আন্তর্জাতিক সম্পাদক হিসেবে অধ্যাপক ড. সিরাজুল হক নির্বাচিত হয়েছেন।


সর্বশেষ সংবাদ