ছুটির দিনেও চলবে জাবির সমাবর্তন কার্যক্রম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

আগামী ২১ ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের ছুটিতেও চলমান থাকবে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ৬ষ্ঠ সমাবর্তন সংক্রান্ত কার্যক্রম। রবিবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার রহিমা কানিজ বিষয়টি নিশ্চিত করেন। 

রহিমা কানিজ বলেন, ৬ষ্ঠ সমাবর্তনকে ঘিরে আমাদের সার্বক্ষণিক কাজ চলছে। একুশে ফেব্রুয়ারিতেও আমাদের সমাবর্তনের কার্যক্রম চলবে। বিশেষত আমাদের গ্রাজুয়েটদের কথা বিবেচনায় রেখে ওইদিন সমাবর্তনে নিবন্ধনকৃতরা রেজিস্ট্রেশন কার্ড নিয়ে বিভাগীয় গাউন কাউন্টারে গিয়ে তাদের গাউন সংগ্রহ করতে পারবে। 

আরও পড়ুন: গণভবনে পেয়াঁজের বাম্পার ফলন

গতকাল শুক্রবার প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ২০ ফেব্রুয়ারি হতে ২৩ ফেব্রুয়ারি পর্যন্ত সকাল ১০টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত এবং ২৪ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত পরীক্ষা নিয়ন্ত্রকের অফিস কর্তৃক অনুষদ ভিত্তিক কাউন্টার খোলা হবে। নির্দিষ্ট কাউন্টারে সাময়িক সনদপত্র জমা দিয়ে রেজিস্ট্রেশন কার্ডের উল্টো পিঠে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার নিকট থেকে সীল ও স্বাক্ষর নিতে হবে। 

যে সমস্ত গ্রাজুয়েটগণ সাময়িক সনদপত্র গ্রহণ করেনি তাদের ক্ষেত্রে পরীক্ষা নিয়ন্ত্রকের অফিস থেকে ‘সাময়িক সনদপত্র গ্রহণ করেনি’ এই মর্মে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার নিকট থেকে সীল ও স্বাক্ষর সম্বলিত ক্লিয়ারেন্স নিয়ে গাউন কাউন্টারে যেতে হবে।

প্রসঙ্গগত, প্রত্যেক গ্রাজুয়েটকে স্বশরীরে উপস্থিত হয়ে মূল সনদপত্র গ্রহণ করতে হবে। এক্ষেত্রে কোন প্রকার ক্ষমতা অর্পণপত্র গ্রহণযোগ্য হবে না। 


সর্বশেষ সংবাদ