সেই ঢাবি ছাত্রকে বাসায় ডেকে উপহার দিলেন তথ্যমন্ত্রী

বামে পিতা-পুত্রের ভাইরাল সেই ছবি, ডানে তথ্যমন্ত্রীর সঙ্গে ওসমান
বামে পিতা-পুত্রের ভাইরাল সেই ছবি, ডানে তথ্যমন্ত্রীর সঙ্গে ওসমান  © সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগ থেকে স্নাতকোত্তর করেছেন ওসমান গণি। ঢাবির ৫৩ তম সমাবর্তনে রেজিস্ট্রেশন না করে সেই ঠাকায় বাবা বুলু আকন্দকে প্রথমবারের মতো ঢাকা শহর, পদ্মাসেতু ঘুরে দেখান বগুড়ার সন্তান ওসমান।

পরে সহপাঠীদের কাছ থেকে গাউন ধার করে বাবার সঙ্গে ছবি তোলেন। ১৯ নভেম্বর ওসমান তার ফেসবুক আইডিতে লেখেন, ‘আমাকে গড়ার মূল কারিগর—বাবা, আজ আমার ক্যাম্পাসে। ৫৩তম সমাবর্তন, ঢাবি।

মুহুর্তের মধ্যে ওসমানের সেই পোস্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। সর্বমহলে প্রশংসিত হতে থাকেন ওসমান। বিভিন্ন সংবাদ মাধ্যম পিতা-পুত্রের সেই ছবি নিয়ে সংবাদ প্রকাশ করে।

বাবার প্রতি এমন ভক্তির কারণে ওসমানকে নিজের মিন্টো রোডের বাসভবনে আমন্ত্রণ জানান তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

বুধবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যায় মন্ত্রীর বাসবভনে এলে ওসমান গণিকে বুকে জড়িয়ে ধরেন তথ্যমন্ত্রী। এ সময় ওসমানের ব্যক্তিগত ও পারিবারিক বিষয়ে সার্বিক খোঁজখবর নেন তিনি। পরে নিজের বাবা ও ছাত্রজীবনের স্মৃতিচারণ করেন হাছান মাহমুদ।

পরে ওসমান ও তার বাবার জন্য উপহারসামগ্রী এবং আর্থিক সহায়তা দেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। উল্লেখ্য, ওসমানের বাবা ও মা বগুড়ায় বসবাস করেন।


সর্বশেষ সংবাদ