নতুন নেতৃত্ব পেল বুটেক্স ছাত্রলীগ

  © টিডিসি ফটো

বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় (বুটেক্স) শাখা ছাত্রলীগের নবগঠিত আংশিক কমিটি ঘোষিত হয়েছে। কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের সই করা প্রেস বিজ্ঞপ্তিতে বুধবার (১ জুন) এ তথ্য জানানো হয়েছে।

তরিকুল ইসলাম টিপুকে সভাপতি  ও আব্দুল্লাহ জয়কে সাধারণ সম্পাদক ঘোষণা করে ২৩ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি অনুমোদন দেয়া হয়।
 
নবগঠিত কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি – মুহাম্মদ জহিরুল ইসলাম, আহসান আল জাবির, আশরাফুল আলম অশ্রু, দীপ্ত সুর, সুজন লস্কর, মেহেদী হাসান পিয়াস, মোঃ আসিফুর রহমান, মোঃ জাকির হোসেন, মোঃ বশির আহমেদ, প্রসেনজিৎ সেন, জোয়ার্দার রাগীব জুনায়েদ, আসিফ করিম হিমু, মাকসুদুর শাফী। যুগ্ম সাধারণ সম্পাদক – মিরাজুল ইসলাম মিরান, আসাদুজ্জামান আকাশ, রিফাত মাহমুদ কাব্বি, মোঃ ছায়েদুর রহমান পাটোয়ারী। সাংগঠনিক সম্পাদক- জাহিদ হাসান জয়, রোকনুজ্জামান রকি, এ.এস.এম নাইম, রিদওয়ান রাকিব। কেন্দ্রীয় কমিটির সদস্য করা হয়েছে- লিংকন আজাদ, আবির হাসান প্রিন্স, রাহিমুল করিম সাকিব।
 
এর আগে গত ২৩ এপ্রিল বুটেক্স ছাত্রলীগের ২য় বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয় এবং পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

বুটেক্স ছাত্রলীগের নবগঠিত কমিটির সাধারন সম্পাদক আব্দুল্লাহ জয় বলেন, আমার ওপর যে আস্থা ও বিশ্বাস রেখে কেন্দ্রীয় ছাত্রলীগ দায়িত্ব দিয়েছেন, কর্মের মাধ্যমে সেই আস্থার প্রতিফলন ঘটাব। বুটেক্স ছাত্রলীগকে দেশের সেরা ইউনিট হিসেবে গড়ে তোলা আমাদের প্রধান লক্ষ্য। তরুণ, উদ্যমী ও মেধাবীদের মূল্যায়নের মাধ্যমে ভবিষ্যতে কমিটি গঠন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করব।


সর্বশেষ সংবাদ