আহত তিতুমীর কলেজ ছাত্রদল নেতাকে দেখতে হাসপাতালে জয়নাল আবেদিন ফারুক

  © সংগৃহীত

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সময় পুলিশের গুলি ও ছাত্রলীগের হামলার শিকার হয়েছেন রাজধানীর তিতুমীর কলেজ ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক হামদে রাব্বি আকরাম। বর্তমানে গুরুতর আহত অবস্থায় তিনি রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

আজ শুক্রবার (১৬ আগস্ট) দুপুর ১২টার পর ছাত্রদলের এ নেতাকে দেখতে যান বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক বিরোধী দলীয় চিফ হুইপ জয়নাল আবেদিন ফারুক। এসময় ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি ইব্রাহিম খলিল ফিরোজসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে ছাত্রদল নেতা আকরামকে দেখতে হাসপাতালে যান- বিএনপির যুগ্ম মহাসচিব শহিদ উদ্দিন চৌধুরী এ্যানী, বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলামসহ বিএনপি ও দলটির অঙ্গসংগঠনের একাধিক নেতা।

ছাত্র-জনতার গণঅভ্যুত্থান ঘিরে সহিংসতায় সারা দেশে ছাত্রদলের ৩২ নেতাকর্মী নিহত হয়েছেন। সংগঠনটির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নাসির উদ্দিন নাসির জানান, ছাত্র-জনতার আন্দোলনে এ পর্যন্ত ছাত্রদলের পদ-পদবীধারী ৩২ জন নেতাকর্মী খুনি হাসিনার সরকারের হাতে নিহত হয়েছেন। সারাদেশে দেড় হাজারের বেশি নেতাকর্মী এ আন্দোলন ঘিরে সহিংসতায় আহত হয়েছেন। আমরা একটি তালিকা করছি। খুব শিগগিরই তা চূড়ান্ত হবে।


সর্বশেষ সংবাদ