কমিটিতে পদ পেয়ে ওসির সঙ্গে উপজেলা ছাত্রলীগের ফুলেল শুভেচ্ছা বিনিময়

  © সংগৃহীত

পটুয়াখালীর কলাপাড়া উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির নেতারা কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহমেদের সাথে দেখা করে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেছেন। গতকাল শুক্রবার সন্ধ্যায় কলাপাড়া থানার ওসির কক্ষে এ শুভেচ্ছা বিনিময় করা হয়।

এই ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সমালোচনার সৃষ্টি করেছে। অনেকেই মনে করছেন, নবগঠিত ছাত্রলীগ নেতারা ওসির কাছ থেকে আনুকূল্য আদায়ের জন্য এই পদক্ষেপ নিয়েছে। তবে, ছাত্রলীগের নেতারা এই অভিযোগ অস্বীকার করেছেন। তারা বলেছেন, এটি ছিল একটি সৌজন্য সাক্ষাৎ। 

ছবিতে দেখা যায়, ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময়কালে ওসির ডান পাশে ছিলেন উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক হাসানুজ্জামান ওরফে অমি গাজী এবং বাঁ পাশে ছিলেন নবগঠিত কমিটির সভাপতি মো. মিজানুর রহমান ওরফে মুসা। এরপর ওসি কমিটির অন্য নেতাদের সঙ্গে ফুলেল শুভেচ্ছা বিনিময়ের একটি গ্রুপ ছবি তোলেন। পরে ছাত্রলীগের নবগঠিত নেতাদের মিষ্টি খাইয়ে আপ্যায়ন করা হয়।

১৪ জুন কলাপাড়া উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করে উপজেলা শাখা ছাত্রলীগের ৫২ সদস্যের নতুন কমিটি ঘোষণা করে পটুয়াখালী জেলা ছাত্রলীগ।
ওসির সঙ্গে ফুলেল শুভেচ্ছা প্রসঙ্গে জানতে উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করলেও তাঁরা ফোন ধরেননি।

এ বিষয়ে জানতে চাইলে কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহমেদ বলেন, ‘উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি সৌজন্য সাক্ষাতের জন্য এসেছিল। যেদিন নতুন কমিটি ঘোষণা হয়েছিল, সেদিন আমি ছুটিতে ছিলাম। হয়তো এ কারণে পরে এসে সৌজন্য সাক্ষাৎ করেছেন।’

 

সর্বশেষ সংবাদ