তিতুমীর কলেজ

‘ছাত্রলীগের নির্যাতন থেকে সাংবাদিকও রেহাই পাচ্ছে না’

সাব্বির আহমেদের উপর  ছাত্রলীগের  হামলা
সাব্বির আহমেদের উপর ছাত্রলীগের হামলা  © টিডিসি ফটো

দৈনিক সময়ের আলোর নিজস্ব প্রতিবেদক সাব্বির আহমেদের উপর তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীদের হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে কলেজ শাখা ছাত্রদল। শনিবার (২৩ মার্চ) সংগঠনটির  শাখা ছাত্রদলের দপ্তর সম্পাদক মো. আল আমিন খান স্বাক্ষরিত বিবৃতিতে এ প্রতিক্রিয়া জানানো হয়েছে।

বিবৃতিতে বলা হয়েছে, সময়ের আলোর নিজস্ব প্রতিবেদক ও তিতুমীর কলেজের ব্যবস্থাপনা বিভাগের মেধাবী ছাত্র ( সাব্বির আহমেদ) এর ওপর রড, লাঠিশোটা দিয়ে হামলা করেছে সরকারি তিতুমীর কলেজের ছাত্রলীগের নেতাকর্মীরা। শুক্রবার বিকালে কলেজ মাঠে  ইফতার মাহফিল শেষ করে যাওয়ার সময় এ হামলা করা হয়। 

সন্ত্রাসী ছাত্রলীগের এহেন কর্মকাণ্ডের তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন সরকারি তিতুমীর কলেজ ছাত্রদল সভাপতি আরিফুর রহমান এমদাদ (আরিফ)  ও সাধারণ সম্পাদক ইমাম হোসেন।

আরো পড়ুন: ছাত্রলীগের সন্ত্রাস থেকে আজ কেউই নিরাপদ নয়: ছাত্রদল

নেতৃদ্বয় বলেন,  সন্ত্রাসী ছাত্রলীগ সারা দেশে আজ এক ত্রাসের রাজত্ব কায়েম করছে, তাদের নির্যাতনের হাত থেকে সাংবাদিক ও রেহাই পায়নি, তাদের অপকর্মের ফিরিস্তি ঢাকতে আজ সাংবাদিকদের ওপর হামলা করছে, তারা মূলত মুক্ত গণমাধ্যম কে ভয় পায়।

তারা বলেন, এভাবে সাংবাদিকদের ওপরে অমানুষিক নির্যাতন চালিয়ে এই ফ্যাসিস্ট সরকারের পতন ও ছাত্রলীগ সন্ত্রাসীদের অপকর্মের ফিরিস্তি ঢাকা যাবে না। সাব্বির এর ওপর হামলাকারীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।


সর্বশেষ সংবাদ