তিতুমীর কলেজ

‘ছাত্রলীগের নির্যাতন থেকে সাংবাদিকও রেহাই পাচ্ছে না’

সাব্বির আহমেদ
সাব্বির আহমেদের উপর ছাত্রলীগের হামলা

দৈনিক সময়ের আলোর নিজস্ব প্রতিবেদক সাব্বির আহমেদের উপর তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীদের হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে কলেজ শাখা ছাত্রদল। শনিবার (২৩ মার্চ) সংগঠনটির  শাখা ছাত্রদলের দপ্তর সম্পাদক মো. আল আমিন খান স্বাক্ষরিত বিবৃতিতে এ প্রতিক্রিয়া জানানো হয়েছে।

বিবৃতিতে বলা হয়েছে, সময়ের আলোর নিজস্ব প্রতিবেদক ও তিতুমীর কলেজের ব্যবস্থাপনা বিভাগের মেধাবী ছাত্র ( সাব্বির আহমেদ) এর ওপর রড, লাঠিশোটা দিয়ে হামলা করেছে সরকারি তিতুমীর কলেজের ছাত্রলীগের নেতাকর্মীরা। শুক্রবার বিকালে কলেজ মাঠে  ইফতার মাহফিল শেষ করে যাওয়ার সময় এ হামলা করা হয়। 

সন্ত্রাসী ছাত্রলীগের এহেন কর্মকাণ্ডের তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন সরকারি তিতুমীর কলেজ ছাত্রদল সভাপতি আরিফুর রহমান এমদাদ (আরিফ)  ও সাধারণ সম্পাদক ইমাম হোসেন।

আরো পড়ুন: ছাত্রলীগের সন্ত্রাস থেকে আজ কেউই নিরাপদ নয়: ছাত্রদল

নেতৃদ্বয় বলেন,  সন্ত্রাসী ছাত্রলীগ সারা দেশে আজ এক ত্রাসের রাজত্ব কায়েম করছে, তাদের নির্যাতনের হাত থেকে সাংবাদিক ও রেহাই পায়নি, তাদের অপকর্মের ফিরিস্তি ঢাকতে আজ সাংবাদিকদের ওপর হামলা করছে, তারা মূলত মুক্ত গণমাধ্যম কে ভয় পায়।

তারা বলেন, এভাবে সাংবাদিকদের ওপরে অমানুষিক নির্যাতন চালিয়ে এই ফ্যাসিস্ট সরকারের পতন ও ছাত্রলীগ সন্ত্রাসীদের অপকর্মের ফিরিস্তি ঢাকা যাবে না। সাব্বির এর ওপর হামলাকারীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।