রাজধানীতে ছাত্রদলের মিছিল

ছাত্রদলের মিছিল
ছাত্রদলের মিছিল  © সংগৃহীত

রাজধানীর নয়াপল্টনে মিছিল করেছে জাতীয়তাবাদী ছাত্রদল। সংগঠনের সিনিয়র সহসভাপতি আবু আফসান মোহাম্মদ ইয়াহিয়ার নেতৃত্বে এ মিছিল হয়। বৃহস্পতিবার (৭ মার্চ) বেলা ১টায় নয়াপল্টন ঢাকা ব্যাংকের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে পলওয়েল সুপার মার্কেট ঘুরে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

এ সময় নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানিয়ে স্লোগান দেন নেতাকর্মীরা। পাশাপাশি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি, সরকারের পদত্যাগ এবং সকল রাজনৈতিক মামলার প্রত্যাহার ও সরকার বিরোধী নানা স্লোগান দেন।

সংক্ষিপ্ত বক্তব্যে ছাত্রদলের সিনিয়র সহসভাপতি আবু আফসান মো: ইয়াহিয়া বলেন, দায়িত্বশীল জায়গা থেকে ছাত্রদলের সবাইকে একসাথে নিয়ে আগামীতে আন্দোলন সংগ্রামে ভূমিকা রাখবো। ছাত্রদলের নেতৃত্বে ১৫ বছর ধরে জেঁকে বসে থাকা এই ফ্যাসিস্ট সরকারের পতন করবো।

মিছিলে উপস্থিত ছিলেন ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক মেহেদী হাসান মিঠু, মাহমুদুল হাসান বসুনিয়া, এস এম আনিসুর রহমান, সাবেক সহসাধারণ সম্পাদক ফেরদৌস হোসেন ফয়সাল, সাবেক সহসাংগঠনিক সম্পাদক মোঃ মনির হোসেন, এম এ রহিম শেখ, আকরাম হোসেন তারেক, সাবেক সহ শিক্ষা ও পাঠচক্র সম্পাদক হুমায়ন কবির নয়ন, সাবেক সদস্য আফজাল রহমান।

আরো উপস্থিত ছিলেন ছাত্রদলের তৌহিদুর রহমান, ইরফান আহমেদ ফাহিম, হামদে রাব্বি আকরাম, মামুনুর রহমান, আশিকুর রহমান, মাইনউদ্দিন চৌধুরি, ইমাম হোসেন নির্ঝন, মো: শাহাবউদ্দিনসহ অসংখ্য নেতাকর্মী।

গত ১ মার্চ ছাত্রদলের কমিটি ভেঙে ৭ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে রাকিবুল ইসলাম রাকিবকে সভাপতি এবং নাসির উদ্দীন নাসিরকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

কমিটির অন্যরা হলেন—আবু আফসান মোহাম্মদ ইয়াহিয়া, সিনিয়র সহ—সভাপতি; শ্যামল মালুম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক; আমানউল্লাহ আমান, সাংগঠনিক সম্পাদক; মোহাঃ জাহাঙ্গীর আলম, দফতর সম্পাদক (সহ—সভাপতি পদমর্যাদা) এবং শরিফ প্রধান শুভ, প্রচার সম্পাদক।


সর্বশেষ সংবাদ