সাদ্দামকে খাওয়ানোর ছবি পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা রাব্বানীর

সাদ্দামকে খাইয়ে দিচ্ছেন রাব্বানী
সাদ্দামকে খাইয়ে দিচ্ছেন রাব্বানী  © সংগৃহীত

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেনের জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন সংগঠনটির সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। তিনি গত ১০ নভেম্বর (শুক্রবার) সাদ্দামের জন্মদিনে তাকে খাইয়ে দেওয়ার একটি ছবি যুক্ত করে শুভেচ্ছা জানান। ওই পোস্টের প্রতিক্রিয়ায় রাব্বানীর অনুসারী তাদের দুজনের ব্যাপক প্রশংসা করেছেন।

সাদ্দামকে খাইয়ে দেওয়ার একটি ছবি যুক্ত করে রাব্বানী ফেসবুকে লিখেছেন, ‘‘শুভ জন্মদিন স্নেহের সাদ্দাম হোসেন। অফুরান শুভকামনা, দোয়া। ভালো, সুস্থ ও নিরাপদ থাকিস। আবেগ ও প্রাণের স্পন্দন, বাংলাদেশ ছাত্রলীগকে সর্বাত্মক ভালো রাখতে তোদের আপ্রাণ প্রয়াস থাকবে, এই প্রত্যাশা।’’

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পাওয়া সাদ্দাম হোসেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগে ২০১১-১২ শিক্ষাবর্ষে ভর্তি হয়ে স্নাতক এবং স্নাতকোত্তর শেষ করেন। বর্তমানে তিনি ডেভেলপমেন্ট স্টাডিজে বিভাগে অধ্যয়নরত আছেন। তিনি বিশ্ববিদ্যালয়ের স্যার এ এফ রহমান হলের আবাসিক শিক্ষার্থী।

আরও পড়ুন: সাদ্দামের জন্মদিনে ঢাবিতে ছাত্রলীগের পরিচ্ছন্নতা অভিযান

সাদ্দামের বাড়ি পঞ্চগড় জেলার বোদা উপজেলায়। ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি এবং ঢাকার নটরডেম কলেজ থেকে এইচএসসি পাস করেন। এর আগে তিনি ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক ছিলেন।

এছাড়া ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) এজিএস হিসেবে দায়িত্ব পালন করেন। ডাকসুতে সর্বোচ্চ ভোট পেয়ে নির্বাচিত হয়েছিলেন তিনি। এর আগে তিনি স্যার এ এফ রহমান হলের সাংগঠনিক সম্পাদক এবং কেন্দ্রীয় ছাত্রলীগের আইনবিষয়ক উপ-সম্পাকের দায়িত্ব পালন করেছেন।

সাদ্দামের জন্মদিনে ক্যাম্পাসে পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করেছে সংগঠনটির নেতাকর্মীরা। এদিন মধুর ক্যানটিন থেকে পরিচ্ছন্নতা কর্মসূচি শুরু করে সামাজিক বিজ্ঞান অনুষদ ভবনের সামনে, ডাকসু ভবন, কেন্দ্রীয় মসজিদ, কেন্দ্রীয় গ্রন্থাগার এবং হাকিম চত্বরে তারা পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করেন।


সর্বশেষ সংবাদ