ঢাকা কলেজের ফটকে তালা দিয়ে বিক্ষোভ ছাত্রদলের, গ্রেপ্তার ১

ধানমন্ডি এলাকায় ঢাকা কলেজ ছাত্রদলের বিক্ষোভ মিছিল
ধানমন্ডি এলাকায় ঢাকা কলেজ ছাত্রদলের বিক্ষোভ মিছিল  © সংগৃহীত

বিএনপি, জামায়াতসহ সমমনা রাজনৈতিক জোটের টানা ৪৮ ঘণ্টার অবরোধের সমর্থনে বিক্ষোভ মিছিল ও ঢাকা কলেজের মূল ফটকে তালা ঝুলিয়েছে শাখা ছাত্রদলের নেতা-কর্মীরা। রোববার (৫ নভেম্বর) সকাল ৬টার দিকে ঢাকা কলেজের মূল ফটকে তালা ঝুলিয়ে দেন তারা।

পরে ধানমন্ডির পিলখানা গেট থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়। এ কর্মসূচি থেকে একজনকে গ্রেফতার করা হয়েছে বলে অভিযোগ করেছে ছাত্রদল।

ছাত্রদল নেতারা জানান, অবরোধের সমর্থনে পিলখানা গেট থেকে মিছিল শুরু করে ফরচুন টাওয়ারের সামনে আসলে বাধা দেয়। এতে ঢাকা কলেজ ছাত্রদলের সহ-সভাপতি তাজবিউল হাসানে পা ভেঙে গেলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় শিক্ষা বৃত্তি ও পাঠচক্র বিষয়ক সম্পাদক মো. সবুর খান গ্রেফতার হয়েছেন।

আরো পড়ুন: ঢাবির ফটকে ফটকে ছাত্রদলের তালা

ঢাকা কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক জুলহাস মৃধা বলেন, ‘অবরোধের সমর্থনে আমরা ধানমন্ডির পিনখানা গেট থেকে মিছিল শুরু করি। এ সময় পুলিশ আমাদের ওপর হামলা চালায়। এতে এক নেতার পা ভেঙে যায়। এ সময় শিক্ষা বৃত্তি ও পাঠচক্র বিষয়ক সম্পাদক মো. সবুর খান গ্রেফতার করে পুলিশ।’ 

মিছিলে কেন্দ্রীয় সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক হাসিবুল ইসলাম সজীব, সহ-সাধারণ সম্পাদক চঞ্চল, সহ-সাংগঠনিক শামীম, ঢাকা কলেজ শাখা ছাত্রদলের সভাপতি সভাপতি শাহীনুর রহমান শাহীন, সহ-সভাপতি ইব্রাহিম কার্দি, শাহাবউদ্দিন ইমন, আবির হাসান, শিহাবউদ্দিন, তাজবিউল, শামীম হাওলাদার, যুগ্ম সাধারণ মামুনুর রহমান, জামাল জেনিন, ইমরান রাজ, গোলাম রাব্বানী, আব্দুর রহিম রাজ, রাহাত হাসান, আবু সাইদ প্রমুখ উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ