বাবাকে বিএনপির রোডমার্চে দেখে বিষপান ছাত্রলীগ নেতার

বাবা মোহাম্মদ জহির ও ছেলে নীরব ইমন (ইনসেটে)
বাবা মোহাম্মদ জহির ও ছেলে নীরব ইমন (ইনসেটে)  © সংগৃহীত

বাবার বিএনপির রোডমার্চে অংশ নেওয়ার ছবি দেখে নীরব ইমন (২২) নামের এক ছাত্রলীগ নেতা বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছেন। বৃহস্পতিবার (৫ অক্টোবর) বিকেলে চট্টগ্রামের রাঙ্গুনিয়ার মালিরহাট আলকাজ পণ্ডিত বাড়িতে এ ঘটনা ঘটে।

ইমন পোমরা ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। তাঁর বাবা মোহাম্মদ জহির (৪৫) ইউনিয়ন যুবদলের সহসভাপতি। ইমন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সেখানে ইমনকে নিয়ে যাওয়া চাচা মো. পারভেজ বলেন, মেডিকেলে তাকে ওয়াশ করা হয়েছে। চিকিৎসকেরা পর্যবেক্ষণে রেখেছেন।

জানা গেছে, পোমরা ইউনিয়নে শান্তিপূর্ণ কর্মসূচির প্রস্তুতি নিচ্ছিলেন ছাত্রলীগের নেতা-কর্মীরা। সেখানে ছিলেন ইমনও। এ সময় চট্টগ্রামে বিএনপির রোডমার্চ কর্মসূচিতে বাবার অংশ নেওয়ার ছবি তাকে মেসেঞ্জারে পাঠান অন্য এক ছাত্রলীগ নেতা। ছবি দেখে ক্ষুব্ধ হয়ে বাড়িতে যান এবং পরিবারের সদস্যদের সঙ্গে রাগারাগি করেন।

আরো পড়ুন: জোবেদার ‘ডাক না পাওয়া নিয়োগে’ শিক্ষক হলেন ছাত্রলীগ নেতা মনিরুল

একপর্যায়ে বিষপান করেন ইমন। তাঁকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জয় দীপ নন্দী বলেন, বিষপান করা ইমন নামের একজনকে আনা হয়েছিল। তাঁকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রামে পাঠানো হয়েছে।

ইমনের বাবা মোহাম্মদ জহির বলেন, শহরে ছিলাম। ঘরে কী হয়েছে জানি না। জানতে পেরেছি, আমি বিএনপির প্রোগ্রামে এসেছি শুনে ইমন বিষপান করেছে।’

পোমরা ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. মহিউদ্দিন বলেন, ইমনের বাবা আমার ফুফাতো ভাই৷ তিনি বিএনপির রাজনীতিতে জড়িত। এ জন্য তার সঙ্গে কথাবার্তা হতো না। তবে ইমন বাবাকে প্রায়ই বিএনপির রাজনীতি থেকে সরে আসতে বলতেন। এরপরও তার বাবা বিএনপির রোডমার্চে যাওয়ায় ক্ষোভে এ ঘটনা ঘটিয়েছে।


সর্বশেষ সংবাদ