রুয়েট শাখা ছাত্রলীগের সম্মেলন আজ

রুয়েট ক্যাম্পাসে ছাত্রলীগ নেতাকর্মীদের মিছিল
রুয়েট ক্যাম্পাসে ছাত্রলীগ নেতাকর্মীদের মিছিল  © টিডিসি ফটো

সাড়ে সাত বছর পর রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) ছাত্রলীগের ৪র্থ সম্মেলন অনুষ্ঠিত হবে আজ মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর)। সম্মেলনকে কেন্দ্র করে নেতাকর্মীদের মধ্যে ফিরেছে প্রাণচাঞ্চল্য। সকাল থেকেই পদপ্রত্যাশী নেতাকর্মীদের স্লোগান-মিছিল ও শোডাউনে মুখর রুয়েট ক্যাম্পাস।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সূত্রে জানা গেছে, রুয়েটের কেন্দ্রীয় অডিটোরিয়ামে এ সম্মেলনের উদ্বোধন করবেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন। সম্মেলনে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মেয়র এ এইচ এম  খায়রুজ্জামান লিটন।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মোহা. ইসফাক ইয়াসশির ইপু’র সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে থাকবেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

আরো পড়ুন: ধাক্কা লাগায় ছাত্রলীগের দু’গ্রুপের মারামারি, ভাংচুর

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক চৌধুরী মাহফুজুর রহমান তপুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য আনিকা ফারিহা জামান অর্ণা উপস্থিত থাকবেন।এছাড়া বিশেষ বক্তা হিসেবে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি আবু সাইদ কনক ও এনামুল হক তানান উপস্থিত থাকবেন।

শাখা ছাত্রলীগের সভাপতি মোহা. ইসফাক ইয়াসশির ইপু বলেন, ‘প্রাণবন্ত একটি সম্মেলনের প্রায় সব প্রস্তুতি আমরা সম্পন্ন করেছি। আশা করি, সুন্দরভাবে সম্মেলনটি অনুষ্ঠিত হবে। আলোচনায় যারাই থাকুক না কেন নতুন কমিটিতে তাদেরই আসা উচিত যারা ছাত্রলীগের একমাত্র অভিভাবক দেশরত্ন শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নে কাজ করবে। একটি স্মার্ট ছাত্রলীগের ম্যান্ডেট নিয়ে সাধারণ শিক্ষার্থীদের জন্য কাজ করবে। তবে স্বচ্ছ ইমেজ এবং সততা থাকতে হবে।’


সর্বশেষ সংবাদ