সংসদ সদস্যের সামনে মারামারি করায় উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

ছাত্রলীগ
ছাত্রলীগ  © লোগো

জাতীয় শোক দিবসের আলোচনা অনুষ্ঠান শেষে নারী সংসদ সদস্যের সামনে মারামারির ঘটনায় বরগুনার পাথরঘাটা উপজেলার কাকচিড়া সাংগঠনিক থানা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে। বৃহস্পতিবার (২৪ আগস্ট) বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল কবির রেজা ও সাধারণ সম্পাদক তৌফিকুর রহমান ইমরান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

জেলা ছাত্রলীগের পক্ষ থেকে জানানো হয়েছে, গত বুধবার বিকেলে কাকচিড়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে জাতীয় শোক দিবসের আলোচনা ও দোয়া অনুষ্ঠান শুরু হয়।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌফিকুর রহমান ইমরান জানান, বুধবার কাকচিড়ায় জাতীয় শোক দিবসের অনুষ্ঠান শেষে ছাত্রলীগ সংঘর্ষে জড়িয়ে পরে। সেখানে ব্যাপক সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হন। তাদের বরিশালে ভর্তি করা হয়েছে। এছাড়া নারী সংসদ সদস্যের সঙ্গে খারাপ আচরণ করা হয়েছে। পরে জরুরি সভা ডেকে কাকচিড়া সাংগঠনিক থানা ছাত্রলীগ কমিটি বিলুপ্ত করা হয়।

এর আগে জাতীয় শোক দিবসের আলোচনা অনুষ্ঠানে বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান ও সংরক্ষিত নারী সংসদ সদস্য নাদিরা সুলতানা অতিথি ছিলেন। তাদের সামনে কাকচিড়া সাংগঠনিক শাখা কমিটির একটি গ্রুপ মারধর শুরু করেন। ঘটনাটি কেন্দ্রীয় নেতাদের জানালে বৃহস্পতিবার দুপুরে জেলা ছাত্রলীগ এক জরুরি সভায় ওই কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।


সর্বশেষ সংবাদ