এবার ইউপি সদস্যকে পেটালেন জাবি ছাত্রলীগের দুই নেতা

জাবি ছাত্রলীগের অভিযুক্ত দুই নেতা
জাবি ছাত্রলীগের অভিযুক্ত দুই নেতা  © সংগৃহীত

এবার এক ইউপি সদস্যকে মারধরের অভিযোগ উঠেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) ছাত্রলীগের দুই নেতার বিরুদ্ধে। শনিবার (৬ মে) রাত সাড়ে ১০টার দিকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের রাঙ্গামাটি এলাকার পানির ট্যাংকের সামনে এ ঘটনা ঘটে। ভূক্তভোগী আনোয়ার হোসেন রানা সাভারের পাথালিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য।

অভিযুক্ত দুই ছাত্রলীগ নেতা হলেন- বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি ও নৃবিজ্ঞান বিভাগের ৪৪ ব্যাচের শিক্ষার্থী সাব্বির হোসেন নাহিদ এবং সাংগঠনিক সম্পাদক ও  পদার্থবিজ্ঞান বিভাগের ৪৪ ব্যাচের শিক্ষার্থী মেহেদী হাসান জয়। নাহিদ শহীদ রফিক জব্বার হলের আবাসিক ছাত্র  ও জয় মওলানা ভাসানী হলের আবাসিক ছাত্র।

উভয়েই বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি আকতারুজ্জামান সোহেলের অনুসারী। এর আগে গত শুক্রবার ইসলামনগর এলাকার এক ব্যবসায়ী ও দোকানের কর্মচারীকে মারধরের অভিযোগ রয়েছে নাহিদ ও জয়ের বিরুদ্ধে।

ভুক্তভোগী পাথালিয়ার। আনোয়ার হোসেন রানা বলেন, শনিবার মশারি কিনতে তিনি ইসলামনগর বাজারে যান। রাত ১০টার দিকে ফেরার পথে রাঙ্গামাটি এলাকার পানির ট্যাংকের কাছাকাছি নাহিদ ও জয় আমার পথ আটকায়। এ সময় তারা বলেন, ‘এই দাঁড়া। তুই এখানে কি করিস? কোথায় গিয়েছিলি?' পরে তারা মারধর করে এবং বলে, ‘তোকে যেন দল করতে না দেখি।’

তবে মারধরের কথা অস্বীকার করছে মেহেদী হাসান জয়। তিনি বলেন, রানা বিএনপির রাজনীতিতে জড়িত। দীর্ঘদিন তিনি ক্যাম্পাসে নাশকতার পরিকল্পনা করছেন। সাধারণ শিক্ষার্থীদের জায়গা থেকে তাকে নিষেধ করেছি, যাতে এমনটা না করেন। তাকে মারধর করিনি। তবে সাব্বির হোসেন নাহিদের বক্তব্য জানা যায়নি। বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি আকতারুজ্জামান সোহেলও কল রিসিভ করেননি৷


সর্বশেষ সংবাদ