তারেক-জোবায়দার সম্পত্তি বাজেয়াপ্তের নির্দেশের প্রতিবাদ ছাত্রদলের

তারেক-জোবায়দার সম্পত্তি বাজেয়াপ্তের নির্দেশের প্রতিবাদ ছাত্রদলের
তারেক-জোবায়দার সম্পত্তি বাজেয়াপ্তের নির্দেশের প্রতিবাদ ছাত্রদলের  © সংগৃহীত

দুর্নীতি দমন কমিশনের (দুদক) মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী জোবায়দা রহমানের সম্পদ ক্রোকের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী ছাত্রদল। বৃহস্পতিবার (০৫ জানুয়ারি) রাতে নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয় থেকে মিছিলটি বের হয়। এরপর কাকরাইল মোড় ঘুরে কার্যালয়ে ফিরে এসে এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে কর্মসূচি শেষ হয়।

কর্মসূচিতে নেতৃত্ব দেন ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল। এছাড়াও কর্মসূচিতে অংশগ্রহণ করেন সহ-সভাপতি শেখ ফয়সাল, কামরুজ্জামান আসাদ, যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম, সালেহ মো. আদনান, তাজমহল, সহ-সাধারণ সম্পাদক নাঈম মাহমুদ প্রমুখ।

আরও পড়ুন: তারেক ও জোবায়দার স্থাবর-অস্থাবর সম্পত্তি বাজেয়াপ্তের আদেশ

মিছিল উত্তর সমাবেশে নেতৃদ্বয় বলেন, আমরা আদালতের প্রতি শ্রদ্ধাশীল। কিন্তু আদালতের ঘাড়ে বন্দুক ঠেকিয়ে কোনো সিদ্ধান্ত বাস্তবায়ন করানো হলে দেশের ছাত্রসমাজ তা মেনে নেবে না। দেশনায়ক তারেক রহমান হচ্ছে দেশের এখন সবচেয়ে জনপ্রিয় নেতা। তার বিরুদ্ধে ষড়যন্ত্র করে কোনো লাভ হবে না। ছাত্রসমাজ বাংলার মাটিতে এ ষড়যন্ত্র বাস্তবায়ন হতে দেবে না।

প্রসঙ্গত, জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী জোবায়দা রহমানের সম্পদ ক্রোকের আদেশ দিয়েছেন আদালত। ঢাকা মহানগরের জ্যেষ্ঠ স্পেশাল জজ মো. আসাদুজ্জামান বৃহস্পতিবার এই আদেশ দেন। দুদকের পাবলিক প্রসিকিউটর (পিপি) মোশাররফ হোসেন কাজল এ তথ্য নিশ্চিত করেন।


সর্বশেষ সংবাদ