বর্ণাঢ্য আয়োজনে পাবিপ্রবিতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বর্ণাঢ্য আয়োজনে পাবিপ্রবিতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
বর্ণাঢ্য আয়োজনে পাবিপ্রবিতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন  © টিডিসি ফটো

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পাবিপ্রবি) জাঁকজমকপূর্ণ ভাবে ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। বুধবার (৪ জানুয়ারি) বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উদ্যোগে এ আয়োজন করা হয়।

সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের মূল ফটক থেকে আনন্দ র‍্যালী শুরু হয়ে সমগ্র ক্যাম্পাস প্রদক্ষিণ করে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুর‌্যালে গিয়ে শেষ হয়। এ সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মূর্যালে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন পাবিপ্রবি শাখা ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম বাবু এবং সাধারণ সম্পাদক মোঃ নুরুল্লাহসহ শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা। 

শ্রদ্ধাঞ্জলি শেষে বিশ্ববিদ্যালয়ের স্বাধীনতা চত্ত্বরে কেক কাটার আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন, উপ-উপাচার্য অধ্যাপক ড.এস এম মোস্তফা কামাল খান, ট্রেজারার অধ্যাপক কে এম সালাউদ্দিন, প্রক্টর কামাল হোসেন, সাবেক প্রক্টর আওয়াল কবির জয় সহ বিশ্ববিদ্যালয় প্রশাসন সংশ্লিষ্টরা।

এ সময় উপাচার্য অধ্যাপক ড হাফিজা খাতুন বলেন, ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী আমাদের জন্য অত্যন্ত গর্বের এবং আনন্দের। বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ছাত্রলীগকেই অগ্রনী ভূমিকা পালন করতে হবে। এ সময় তিনি বাংলাদেশ ছাত্রলীগের সফলতাও কামনা করেন।

পাবিপ্রবি শাখা ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম বাবু বলেন, প্রতিষ্ঠাবার্ষিকীতে পাবিপ্রবি শাখা ছাত্রলীগ বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে যা চলমান থাকবে। ঐতিহ্য, সংগ্রাম এবং গর্বের বাংলাদেশ ছাত্রলীগ অতীতের ন্যায় ভবিষ্যতে ও বঙ্গবন্ধু কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সবসময় অগ্রনী ভূমিকা পালন করবে ছাত্রলীগ।

পাবিপ্রবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ নুরুল্লাহ বলেন, সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকীতে পাবিপ্রবি শাখা ছাত্রলীগ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ, মিশন ও ভিশন বাস্তবায়ন, তরুণ প্রজন্মকে যুগোপযোগী করে তোলা সহ সকল ক্ষেত্রে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সর্বদা রাজপথে অতন্দ্র প্রহরী হিসেবে নিয়োজিত থাকবে; এই অঙ্গীকার ব্যক্ত করছি।


সর্বশেষ সংবাদ