অপপ্রচার থেকে বাঁচতে থানায় জিডি ছাত্রলীগের ২ সহ-সভাপতির

 ইয়াজ আল রিয়াদ, সোহান খান, মাহবুবুর রহমান
ইয়াজ আল রিয়াদ, সোহান খান, মাহবুবুর রহমান  © সংগৃহীত

বাংলাদেশ ছাত্রলীগের দুই সহ-সভাপতি ইয়াজ আল রিয়াদ ও সোহান খান তাদের বিরুদ্ধে অপপ্রচার থেকে বাঁচতে শাহবাগ থানায় সাধারণ ডায়েরি করেন।  

শনিবার (১৭ সেপ্টেম্বর) রাত সাড়ে আটটায় শাহবাগ থানায় সাধারণ ডায়েরি করেন। 

মূলত তাদের দুইজনের বিরুদ্ধে অপপ্রচার ঠেকাতে এই সাধারণ ডায়েরি। অপপ্রচার চালালে পরবর্তীতে আইসিটি আইনে মামলার উদ্যোগ নিবেন বলে জানান। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি ইয়াজ আল রিয়াদ। 

সাধারণ ডায়েরি করার সময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান ও সাবেক প্রশিক্ষণ বিষয়ক উপ সম্পাদক লতিফুল ইসলাম নিপুল।

আরও পড়ুন: ভুয়া রেজিস্ট্রেশন কার্ড’ নিয়ে কেন্দ্রে ৭ এসএসসি পরীক্ষার্থী

ছাত্রলীগ সহ-সভাপতি ইয়াজ আল রিয়াদ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লিখেন, দুপুরে একবার শাহবাগ থানায় গেলাম। ওসি সাহেব তখন ছিলেন না। মাত্রই পাঁচ মিনিট আগে বের হয়ে লাঞ্চ করতে গেলেন। ফোন করলে সন্ধ্যায় যেতে বললেন। পরে সন্ধ্যায় গিয়ে একটা জিডি এবং আইসিটি এ্যাক্টে মামলার উদ্যোগ নিলাম।

এ বিষয়ে সহ সভাপতি ইয়াজ আল রিয়াদ জানান, 'ছাত্রলীগের সম্মেলন আসলে একটা পক্ষ মনে করে আমরা সম্ভাব্য প্রার্থী। তখন ওদের লোক বের করার জন্য আমাদের চরিত্র হননের নানা উদ্যোগ নেয়। তারা তো এটা প্রকাশ্যে করতে পারে না। আবার মূলধারার গণমাধ্যম ব্যবহার করতে পারে না। তখন তারা রাতারাতি নিউজ পোর্টাল তৈরি করে অপপ্রচার চালায়। ফেইক আইডি ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যমকে কাজে লাগায়। এবিষয়ে আমরা এখন থেকেই কনসার্ন। সেজন্য আগেভাগে জিডি করে রাখলাম। যদি তারা পরবর্তীতে কোনো অপপ্রচার চালায়। তখন আইসিটি আইনে মামলা করার উদ্যোগ নিয়ে রাখলাম।'


সর্বশেষ সংবাদ