‘আইডল ও বন্ধু, ফুটবল তোমাকে ধন্যবাদ’, মেসিকে নিয়ে নেইমার

মেসি-নেইমার
মেসি-নেইমার  © সংগৃহীত

নেইমার ও লিওনেল মেসি বার্সেলোনায় একসঙ্গে দারুণ সময় কাটান। বয়সে পার্থক্য থাকলেও তাদের সম্পর্ক ছিল বন্ধুর মতো। বার্সায় শুরুর দিকে নেইমার বেশ চাপে ছিলেন। এই চাপ কাটিয়ে তাঁকে নিজের খেলাটা খেলতে প্রেরণা জুগিয়েছিলেন লিওনেল মেসি। সেই চার বছরে নেইমার শুধু ভালো খেলাই উপহার দেননি, বরং বন্ধুত্বও গড়েছেন। ২০১৭ সালে নেইমার বার্সা ছাড়লেও তাদের মধ্যে বন্ধুত্ব এতটুকু কমেনি। 

প্যারিস সেন্ট জার্মেইতে মেসি গত বছর যোগ দেন । চার বছর পর আবারও তারা একই ক্লাবে। একসঙ্গে জিতেছেন লিগ ওয়ান ট্রফি। বার্সার মতো ওতটা ছাপ এই জুটি প্যারিস ক্লাবে রাখতে পারেননি শুরুতে। তবে রোববার লিলকে ৭-১ গোলে উড়িয়ে দিতে চমৎকার অবদান রাখলেন। 

আরও পড়ুন: কাতার বিশ্বকাপের নিরাপত্তায় পাকিস্তান

ব্রাজিলিয়ান ফরোয়ার্ড করেন দুটি গোল, সাতবারের ব্যালন ডি’অর জয়ী একটি। ফর্ম যেন ফিরে পেয়েছেন তারা। তাই ম্যাচ শেষে হাস্যোজ্জ্বল একটি ছবি পোস্ট করে উচ্ছ্বাস প্রকাশ করেছেন নেইমার। যেখানে তাদের একসঙ্গে করার জন্য ফুটবলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

ইনস্টাগ্রামে নেইমার লিখেছেন, ‘আইডল ও বন্ধু। ফুটবল তোমাকে ধন্যবাদ।’ পোস্টটিতে ২৫ লাখের বেশি রিয়্যাক্ট পড়েছে। দুজনের ক্লাব সতীর্থ লিয়ান্দ্রো পারেদেস মন্তব্য করেছেন ‘ফায়ার’ ও ‘হার্ট’ ইমোজি দিয়ে।

প্রিয় বন্ধুকে প্যারিসে আনার পেছনে অনুঘটক ছিলেন খোদ নেইমার! এছাড়া পিএসজির হয়ে মেসির গোলখরা কাটানোর পর তার থেকেও বেশি উদযাপন করতে দেখা গেছে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকেই। প্রসঙ্গ যখন  বন্ধুত্বের তখন মেসি-নেইমার ই সেরা। 


সর্বশেষ সংবাদ