সাকিবকে ভোট দিন

সাকিবকে ভোট দিন
সাকিবকে ভোট দিন  © সংগৃহীত

২০২১ সালের জন্য মনোনীত আইসিসির বর্ষসেরা ওয়ানডে খেলোয়াড়দের তালিকায় রয়েছেন বাংলাদেশের সাকিব আল হাসান। গেল বছরের জন্য ওয়ানডেতে বর্ষসেরা ক্রিকেটার বেছে নিতে মোট চার ক্রিকেটারকে মনোনয়ন দেওয়া হয়েছে। এ তালিকায় বাংলাদেশ দল থেকে জায়গা করে নিয়েছেন তিনি।

আরও পড়ুন: বিশ্বের সর্বকালের সেরা ৫ অলরাউন্ডারের তালিকায় সাকিব

ইতোমধ্যেই আইসিসির অফিসিয়াল ওয়েবসাইটে চলছে ভোট। সমর্থকরা আইসিসির ওয়েবসাইটে ঢুকে সহজে নিজের পছন্দের ক্রিকেটারকে ভোট করতে পারবেন। ভোট করার জন্য এই লিংকে ক্লিক করুন।

বর্ষসেরা ওয়ানডে ক্রিকেটারের সংক্ষিপ্ত তালিকায় সাকিব ছাড়াও আরও তিন ক্রিকেটার আছেন। তারা হলেন- পাকিস্তানের বাবর আজম, দক্ষিণ আফ্রিকার জানেমান মালান এবং আয়ারল্যান্ড পল স্টার্লিং।

গত বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) এক বিবৃতিতে আইসিসি এই তালিকা প্রকাশ করে। এ বছর ১৩টি ক্যাটাগরিতে আইসিসি অ্যাওয়ার্ড প্রদান করা হবে। এখন পর্যন্ত বর্ষসেরা টেস্ট, টি-টোয়েন্টি ও ওয়ানডে ক্রিকেটারের অ্যাওয়ার্ডের জন্য মনোনীত খেলোয়াড়দের নাম প্রকাশ করেছে আইসিসি।

আরও পড়ুন: সর্বকালের সেরা টি-টোয়েন্টি‌ একাদশে সাকিব

টেস্টে মনোনয়ন পেয়েছেন ইংল্যান্ডের অধিনায়ক জো রুট, ভারতের রবিচন্দ্রন অশ্বিন, শ্রীলঙ্কার দিমুথ করুনারত্নে ও নিউজিল্যান্ডের কাইল জেমিসন। এছাড়া টি-টোয়েন্টিতে পাকিস্তানের মোহাম্মদ রিজওয়ান, ইংল্যান্ডের জস বাটলার, অস্ট্রেলিয়ার মিচেল মার্শ ও শ্রীলঙ্কার ওয়ানিন্দু হাসারাঙ্গা মনোনয়ন পেয়েছেন।


সর্বশেষ সংবাদ