প্রশ্ন করুন, উত্তর দেবেন সাকিব

সাকিব আল হাসান
সাকিব আল হাসান  © ফাইল ফটো

আইসিসির নিষেধাজ্ঞা থেকে মুক্ত হওয়ার পর ভক্তদের কাছাকাছি পৌঁছাতে লাইভে আসার পরিকল্পনা করেছেন সাকিব আল হাসান। যেখানে তিনি ভক্তদের করা ১০টি প্রশ্নের উত্তর দেবেন। নিজের অফিসিয়াল ফেসবুক পেজে এক পোস্টের মাধ্যমে বিষয়টি তুলে ধরেন তিনি।

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় দেওয়া পোস্টের মধ্যেই মন্তব্য করার আহ্বান জানান সাকিব। নিজের ইউটিউব চ্যানেলে (https://www.youtube.com/channel/UCCv0CG7cop0w5H-KVOGYEDA) শিগগিরই  তাকে সরাসরি পাওয়া যাবে।

সাকিব লিখেছেন, আসসালামু আলাইকুম। আমার প্রতি সকল ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসা দেখে আমি অভিভূত। তাই আমার অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে একটি ইউটিউব লাইভ সেশন আয়োজনের সিদ্ধান্ত নিয়েছি।

তিনি লিখেন, যেখানে আপনাদের প্রশ্নের উত্তর দেবো আমি নিজে। যদি প্রশ্ন করতে চান আমাকে, দেরি না করে কমেন্টবক্সে লিখে ফেলুন আপনার প্রশ্নটি। কমেন্ট থেকে বাছাই করে ১০ জন কমেন্টকারীর প্রশ্নের উত্তর দেবো আমি। এই মুহূর্তে আমি ভাবছি শুধুই ক্রিকেটের মাঠে ফিরে আপনাদের প্রত্যাশা কিভাবে পূরণ করব সেটা নিয়ে। সবার জন্য ভালোবাসা।

দীর্ঘ এক বছর ক্রিকেট থেকে দূরে থাকা সাকিব আল হাসানের শাস্তি শেষ হয়েছে গতকাল। অনৈতিক প্রস্তাব পেয়েও বিষয়টি গোপন রাখায় গত বছরের ২৮ অক্টোবর সাকিবকে নিষিদ্ধ করেছিল আইসিসি। তাকে দুই বছরের নিষেধাজ্ঞা দেওয়া হলেও এর মধ্যে এক বছরের শাস্তি স্থগিত ছিল।


সর্বশেষ সংবাদ