তিন ভাইকে সঙ্গে নিয়ে বিয়ে সারলেন ক্রিকেটার রশিদ খান

 বিয়ের অনুষ্ঠান
বিয়ের অনুষ্ঠান  © সংগৃহীত

তিন ভাইকে সঙ্গে নিয়ে বিয়ের পিঁড়িতে বসেছেন আফগানিস্তানের ক্রিকেটার রশিদ খান। যেখানে হাজির হয়েছিল আফগানিস্তানের তারকা ক্রিকেটাররাও। 

বৃহস্পতিবার (৩ অক্টোবর) আফগানিস্তানের রাজধানী কাবুলের ইম্পেরিয়াল কন্টিনেন্টাল হোটেলে শুভ কাজ সারেন রশিদ খান ও তার তিন ভাই। তবে তাদের স্ত্রীদের নাম বা পরিচয় জানা যায়নি।

রশিদের সঙ্গে বিয়ে করেছেন তার তিন ভাই আমির খলিল, জাকিউল্লাহ ও রাজা খান শুভ কাজ সারেন। এক সঙ্গে একই পোশাক পরিহিত অবস্থায় মঞ্চে দেখা গেছে তাদের। যেখানে বেশ হাসিখুশি ছিলেন তিন জনেই। রশিদ খানের সঙ্গে সেলফি ও ছবিও তুলেছেন তারা। চার ভাইয়ের বিয়েতে হাজির হয়েছিল আফগানিস্তান ক্রিকেট বোর্ডের (এসিবি) চেয়ারম্যান মিরওয়াইজ আশরাফ, বোর্ডের প্রধান নির্বাহী নসিব খানসহ আরও অনেকে।

রশিদের বিয়েতে হাজির হয়েছিলেন তার সতীর্থ মোহাম্মদ নবী, মুজিব উর রহমান, আজমতউল্লাহ ওমরজাই, নজিবউল্লাহ জাদরান, রহমত শাহ, ফজলহক ফারুকিসহ আরও অনেকে। তাদের সঙ্গেও ছবি তুলেছেন চার বর।

তাদের সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন আফগানিস্তানের অভিজ্ঞ অলরাউন্ডার মোহাম্মদ নবী। তিনি লিখেছেন, ‘তোমাদের বিয়েতে অনেক অনেক অভিনন্দন। তোমাদের জীবন ভালো ও সমৃদ্ধ হোক।’

উল্লেখ্য, সবশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপে রশিদ খানের নেতৃত্বে সেরা সাফল্য পেয়েছে আফগানিস্তান। প্রথমবারের মতো বিশ্বকাপের সেমিফাইনালে খেলে দলটি।


সর্বশেষ সংবাদ