রিজওয়ানের অধীনে খেলবেন বাবররা

বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ান
বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ান  © সংগৃহীত

সদ্য শেষ হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে যুক্তরাষ্ট্রের কাছে হেরে পাকিস্তানকে বিদায় নিতে হয়েছে গ্রুপ পর্ব থেকে। এরপর থেকে আবারও শুরু হয়েছে অধিনায়কত্ব নিয়ে সমালোচনা। নেতৃত্ব শঙ্কায় পড়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

পাকিস্তান ক্রিকেটে অধিনায়কত্বের ভবিষ্যত নিয়ে এখনও কোনো নিশ্চয়তা পাওয়া না গেলেও ফ্র্যাঞ্চাইজ ক্রিকেটে বাবর আজমকে খেলতে হবে সতীর্থ মোহাম্মদ রিজওয়ানের অধীনে। কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগে ভ্যানকুবার নাইটসের হয়ে খেলবেন বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ান। সেখানে রিজওয়ানের নেতৃত্বে খেলতে হবে বাবরকে। দলটিতে সুযোগ পেয়েছেন পাকিস্তানের অন্য দুই ক্রিকেটার মোহাম্মদ আমির ও আসিফ আলীকে। 

ফ্র্যাঞ্চাইজটির পক্ষ থেকে রিজওয়ানকে অধিনায়ক ঘোষণা করে বলা হয়েছে, ‘গ্লোবাল টি-২০ এর চতুর্থ সিজনের জন্য ভ্যানকুভার নাইটস অধিনায়ক হিসেবে মোহাম্মদ রিজওয়ানের নাম ঘোষণা করছে। তার অসাধারণ ব্যাটিং দক্ষতা আর দক্ষ উইকেটকিপিং দিয়ে তিনি আমাদের জয়ের পথে নিয়ে যেতে তৈরি। তৈরি হও নাইটসরা!’ ভ্যানকুভার নাইটসে বন্ধু রিজওয়ানকে ছাড়াও বাবর আজম পাচ্ছেন আরও কিছু জাতীয় দলের সতীর্থদের। 

মোহাম্মদ আমির এবং আসিফ আলী থাকছেন এই দলের হয়ে। এছাড়াও আরও তিনজনকে দেখা যাবে এই ফ্র্যাঞ্চাইজ লিগে। টরোন্টো ন্যাশনালসে খেলবেন শাহিন আফ্রিদি ও মোহাম্মদ নাওয়াজ। আর বাংলা টাইগার্স মিসিসাগায় দেখা যাবে ইফতিখার আহমেদকে।


সর্বশেষ সংবাদ