ওয়ালটন জাতীয় মহিলা দাবার পুরস্কার বিতরণ সম্পন্ন

পুরস্কার বিতরণী অনুষ্ঠান
পুরস্কার বিতরণী অনুষ্ঠান  © টিডিসি ছবি

ওয়ালটন ৪২তম জাতীয় মহিলা দাবা চ্যাম্পিয়নশিপ-২৪ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শনিবার (১ জুন) দুপুরে বাংলাদেশ দাবা ফেডারেশনের ক্রীড়া কক্ষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন) ও সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর রবিউল ইসলাম মিলটন। 

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ দাবা ফেডারেশনের যুগ্ম সম্পাদক মাসুদুর রহমান মল্লিক দিপু, কার্যনির্বাহী কমিটির সদস্য আঞ্জুমান আরা আকসির, সদস্য ও আন্তর্জাতিক অর্গানাইজার মাহমুদা হক চৌধুরী মলি এবং আন্তর্জাতিক দাবা বিচারক মো. হারুন অর রশিদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এসময় বিজয়ীদেরকে নগদ অর্থ এবং ওয়ালটনের গিফট প্রদান করা হয়। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়া মহিলা ফিদে মাস্টার নোশিন আঞ্জুমকে নগদ ২০ হাজার টাকা ও ওয়ালটনের গিফট, রানার্স-আপ আন্তর্জাতিক মাস্টার শারমীন সুলতানা শিরিনকে ১৫ হাজার টাকা ও ওয়ালটনের গিফট, তৃতীয় হওয়া ফিদে মাস্টার ওয়াদিফা আহমেদকে ১০ হাজার টাকা ও ওয়ালটনের গিফট, চতুর্থ হওয়া ক্যান্ডিডেট মাস্টার নুশরাত জাহান আলোকে ৯ হাজার টাকা ও ওয়ালটনের গিফট, পঞ্চম হওয়া ক্যান্ডিডেট মাস্টার আহমেদ ওয়ালিজাকে ৮ হাজার টাকা ও ওয়ালটনের গিফট, ষষ্ঠ হওয়া মহিলা আন্তর্জাতিক মাস্টার রানী হামিদকে ৭ হাজার টাকা ও ওয়ালটনের গিফট এবং সপ্তম হওয়া নীলাভা চৌধুরীকে ৬ হাজার টাকা ও ওয়ালটনের গিফট দেওয়া হয়। এছাড়া অষ্টম থেকে দ্বাদশ হওয়া দাবাড়ুদের ওয়ালটনের গিফট দেওয়া হয়।

 

সর্বশেষ সংবাদ