ফরচুন বরিশালের হয়ে বিপিএল মাতাতে আসছেন ‘কিলার মিলার’

ডেভিড মিলার
ডেভিড মিলার  © সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) এবার মারকুটে ব্যাটিংয়ের বিজ্ঞাপন ডেভিড মিলার আসছেন বিপিএল মাতাতে। খেলবেন তামিম ইকবালের দল ফরচুন বরিশালের হয়ে। আগামী ২১ ফেব্রুয়ারি বাংলাদেশে আসবেন এই ব্যাটার। মিলারকে দলে নেয়ার খবর আগেই জানিয়েছিল বরিশাল। এবার জানা গেছে দলটির হয়ে প্লে অফের ম্যাচগুলো খেলবেন ‘কিলার’ উপাধি পাওয়া দক্ষিণ আফ্রিকার এই ব্যাটার। 

এবারের বরিশাল দলটি তারকাবহুল। অধিনায়ক তামিম ইকবাল ছাড়াও দলটিতে আছেন মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ থেকে শুরু করে মেহেদী হাসান মিরাজ এবং সৌম্য সরকারও খেলছেন এই ফ্র্যাঞ্চাইজিটির হয়ে। সাথে আছেন শোয়েব মালিক, দুনিথ ওয়াল্লালেগেরা, আহমেদ শেহজাদ, ওবেদ ম্যাককয় কেশব মহারাজরা, কাইল মায়ার্সের মত বিদেশি তারকারা। 

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসর শেষ পর্যায়ে। সবমিলিয়ে এবারের টুর্নামেন্টে বাকি রয়েছে মাত্র ১০ ম্যাচ। এই সময়ের মধ্যেই  বিদেশি তারকা ক্রিকেটার কেনার লড়াইয়ে নেমেছে ফ্র্যাঞ্চাইজিগুলো। বিশেষ করে শেষ চারে যাওয়ার লড়াইয়ে থাকা তিন ফ্র্যাঞ্চাইজি রংপুর রাইডার্স, কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও ফরচুন বরিশাল বড় ক্রিকেটার কেনায় মন দিয়েছে। 

বরিশাল আজ ১৯ ফেব্রুয়ারি রংপুর রাইডার্সের বিপক্ষে এবং ২১ ফেব্রুয়ারি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হবে। ঐ দুই ম্যাচের একটিতে জিতলেও শেষ চারের সমীকরণে এগিয়ে থাকবে তারা। তবে দুই ম্যাচেই হারলে প্লে অফের পথ কঠিন হয়ে পড়বে। বরিশাল শেষ চারে গেলে ম্যাচ খেলার সুযোগ পাবেন ডেভিড মিলার। 

আরও পড়ুন: মোস্তাফিজের মাথায় আঘাত: খেলতে পারবে না বিপিএলের আর কোন ম্যাচ!

সব ঠিক থাকলে ২৫ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া প্লে অফ ম্যাচ খেলবেন মিলার। ফরচুন বরিশাল বিষয়টি নিশ্চিত করেছে। এদিকে এবারের আসরে ১০ ম্যাচ খেলে ৬টিতে জয়ে পেয়েছে তামিমের দল। প্লে অফে ওঠার পথে অনেকটাই এগিয়ে আছে দলটি।


সর্বশেষ সংবাদ