বন্ধুর স্ত্রী ছিলেন শোয়েবের নতুন সঙ্গী সানা জাভেদ

সানা জাভেদ এবং তার বর্তমান ও প্রাক্তন স্বামী
সানা জাভেদ এবং তার বর্তমান ও প্রাক্তন স্বামী  © সংগৃহীত

২০২২ সাল থেকেই জল্পনা চলছিল ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা ও পাক ক্রিকেটার শোয়েব মালিক বিচ্ছেদের পথে হাঁটছেন। অবশেষে সে গুঞ্জনই সত্যি করেছেন শোয়েব। সানিয়া মির্জার সঙ্গে বিচ্ছেদের আলোচনার মাঝেই ফের বিয়ে করেছেন পাকিস্তানের সাবেক এই ক্রিকেটার। শনিবার সকালে পাক অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে বিয়ের ছবি নিজেই তার ফেসবুক আইডি থেকে পোস্ট করেন তিনি। 

শোয়েবের এমন ঘোষণার পর রবিবার সানিয়া মির্জার পক্ষ থেকেও তাদের বিচ্ছেদের বিষয়টি নিশ্চিত করা হয়েছে। সানিয়ার পক্ষ থেকে তার বোন আনাম মির্জা জানিয়েছেন, কয়েক মাস আগেই সানিয়া ও শোয়েবের বিবাহবিচ্ছেদ হয়ে গেছে। ইনস্টাগ্রামে দেওয়া এক বিবৃতিতে সানিয়া ও তার পরিবার শুভকামনাও জানিয়েছেন শোয়েবকে। 

তবে শোয়েবের তৃতীয় এই বিয়েতে পাশে নেই তার পরিবার। তার বোনের অভিযোগ তার ভাইয়ের দিকেই। বিবাহ-বহির্ভূত সম্পর্কই মালিকের বিচ্ছেদের কারণ বলে অভিযোগ করেন শোয়েবের বোন। তিনি জানান, পাকিস্তানের প্রাক্তন ক্রিকেট অধিনায়কের একাধিক সম্পর্ক নিয়ে তিতিবিরক্ত ছিলেন সানিয়া।

এদিকে পাকিস্তানের বিভিন্ন গণমাধ্যমের খবরে বলা হয়েছে, শোয়েব যাকে বিয়ে করেছেন, তিনি পাকিস্তানী অভিনেত্রী সানা জাভেদ। ২০১২ সাল থেকে অভিনয় জগতে বিচরণ তার। শোয়েবের মতো এর আগে সানা জাভেদও বিয়ে করেছিলেন। ২০২০ সালের অক্টোবরে পাক গায়ক উমায়ের জসওয়ালকে বিয়ে করেন অভিনেত্রী। আর এই উমাইর ছিলেন শোয়েবেরই ঘনিষ্ঠ বন্ধু।

একটি পুরনো ইনস্টাগ্রাম পোস্টেও দেখা গেছে, গত বছর সানার জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়েছিলেন শোয়েব। সেখানে উমাইর জয়সওয়ালকেও ট্যাগ করেছেন। এখান থেকেই স্পষ্ট যে শোয়েব কেবল সানারই নয়, তার স্বামীরও বন্ধু ছিলেন। 

এদিকে বিভিন্ন প্রতিবেদনে বলা হয়েছে, সানিয়ার সাথে সম্পর্ক ভাঙনের অন্যতম কারণ শোয়েবের বিবাহবহির্ভূত সম্পর্ক। তবে শোয়েবকে বারবার বুঝিয়ে একসাথে চলতে চেয়েছিলেন সানিয়া। কিন্তু শেষ পর্যন্ত তার চেষ্টা সফল হননি। একের পর এক পরকীয়ার ঘটনার পর স্বামীকে বের করে নিয়ে আসলেও এবার হাল ছেড়ে নিজেই সরে এসেছেন সানিয়া।


সর্বশেষ সংবাদ