আমি বিসিএস ক্যাডার নই: সাইফউদ্দিন

মোহাম্মদ সাইফউদ্দিন
মোহাম্মদ সাইফউদ্দিন  © ফাইল ছবি

পিঠের চোট সারাতে কাতারে যাচ্ছেন জাতীয় ক্রিকেট দলের পেসার মোহাম্মদ সাইফউদ্দিন। দেশ ছাড়ার আগে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে গণমাধ্যমের মুখোমুখি হয়েছেন তিনি। সেখানে জানালেন, ফিরে আসার অভিযানে হাল ছাড়তে রাজি নন তিনি।

সাইফউদ্দিন বলেন, এটা (ক্রিকেট) আমার পেশা। সত্যি বলতে, আমি বিসিএস ক্যাডার নই যে অন্য কোনো চাকরি করব। যত দিনই খেলতে হবে, লড়াই করে খেলতে হবে। এটা আমার রুটি-রুজি। ক্রিকেট আমার সব কিছু। এটার জন্য যতটুকু করা দরকার, সব সময় করে এসেছি এবং সবসময় করব।

বাংলাদেশ দলের বর্তমান পারফর্মম্যান্স নিয়ে অবশ্য খুশি সাইফউদ্দিন, মাশাআল্লাহ্‌। আমরা শেষ দুইটা টি-টোয়েন্টি সিরিজ খুব ভালো খেলেছি। আফগানিস্তান, ইংল্যান্ড ও আয়ারল্যান্ডকে আমরা হারিয়েছি। খুব ভালো ফ্লোতে ছিলাম। হয়তোবা আফগানিস্তানের সাথে সিরিজ হেরেছি। তারপরও আমি মনে করি, আমাদের দল সেরা ছন্দে আছে। আলহামদুলিল্লাহ্‌।

ইনজুরি থেকে ফিরে সরাসরি দলে ফেরাটা সাইফউদ্দিনের চ্যালেঞ্জিং হবে। তবে তিনি মনে করেন সবকিছু নির্ভর করবে ম্যানেজমেন্টের উপরে, সত্যি বলতে, মাঠে ফিরে আমি শতভাগ দিয়ে চেষ্টা করব আবার আগের ছন্দে আসার। জাতীয় দলে ফিরব কি ফিরব না, সেটা হয়তো নির্বাচক বা যারা কোচ আছেন, তাদের ওপর নির্ভর করবে। আমাকে নেবে কি না। যদিও এখন কোনো খেলা নেই। তো দেখা যাক। সুস্থ হয়ে মাঠে ফিরি। পুরো দমে অনুশীলন করি। বাকিটা আল্লাহ্‌র হাতে।


সর্বশেষ সংবাদ