প্রেমিকার সঙ্গে বিশ্বাসঘাতকতা স্বীকার নেইমারের, হারালেন দুই লাখ অনুসারী

  © টিডিসি ফটো

সম্প্রতি প্রেমিকার সাথে বিশ্বাসঘাতকতার অভিযোগ উঠে নেইমারের বিরুদ্ধে। যে অভিযোগ স্বীকার করে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এক খোলা চিঠিতে প্রেমিকার কাছে ক্ষমা চান এ  ব্রাজিলিয়ান ফুটবল সুপারস্টার। 

তার এই অনুতপ্ত হওয়ার বিষয়টিকে ইতিবাচকভাবে দেখছেন তার সতীর্থ থেকে শুরু করে সাবেক ফুটবলাররা। কিন্তু অনুসারীদের অনেকেই তাদের পছন্দের তারকা এমন ভুল করেছেন তা মেনে নিতে পারছেন না। তাই হু হু করে কমতে শুরু করেছে  ইনস্টাগ্রামে নেইমারের অনুসারী সংখ্যা।

ভুল স্বীকার করার একদিনের মাথায়ই ইনস্টাগ্রামে ২ লাখ ১০ হাজার অনুসারী হারিয়েছেন নেইমার। চিঠিটি পোস্ট করার আগে ইনস্টাগ্রামে নেইমারের অনুসারীর সংখ্যা ছিল প্রায় ২১ কোটি ২ লাখ ১০ হাজার। সর্বশেষ দেখা যাচ্ছে, তার অনুসারী আছে ২১ কোটি।

এই গ্রীষ্মেই নেইমার তার প্রেমিকা ব্রুনা বিয়ানকার্দির সন্তানধারণের বিষয়টি প্রকাশ করেন। বছরের শেষ অর্ধে এই সন্তান ভূমিষ্ঠ হওয়ার কথা। তাই গত কয়েকমাস ধরে দুজন একইসঙ্গে থাকছেন। এরই মাঝে কয়েকমাস ধরে দুজনের সম্পর্কের অবনতি শুরু হয়।

আরও পড়ুন: আর্জেন্টিনার কোপা আমেরিকায় পরার জার্সির ছবি ফাঁস, দেখে নিন

ঘটনার সূত্রপাত ব্রাজিলিয়ান ব্লগার ফের্নান্দা কাম্পোসের একটি দাবি থেকে। তিনি ব্রাজিলিয়ান সাইট মেট্রোপলসের কাছে জানান, বিয়ানকার্দির সঙ্গে সম্পর্কে থাকাকালীন সময়েই নেইমারের সঙ্গে ঘনিষ্ঠ হয়েছেন তিনি।

কাম্পোস জানান, কাতার বিশ্বকাপের সময় থেকেই তিনি ও নেইমার বার্তা চালাচালি শুরু করেন। কিন্তু তিনি তখন নেইমারের সঙ্গে বিয়ানকার্দির সম্পর্কের বিষয়ে কিছুই জানতেন না। ফার্নান্দা আরও দাবি করেন, নেইমার ও তিনি ব্রাজিলিয়ান ভালোবাসা দিবসের দিনটি একসঙ্গে উদযাপন করেন। সেদিন তারা শারীরিকভাবে ঘনিষ্ঠও হন। পরবর্তীতে মেট্রোপলসের কাছে তিনি এই সম্পর্কের বিষয়টি জানান।

ইনস্টাগ্রামে দীর্ঘ এক খোলা চিঠিতে নেইমার লিখেন, ‘আমি একটি ভুল করেছি। আমি তোমার সঙ্গে একটি ভুল কাজ করেছি। আমি স্পষ্টভাবে বলতে পারি, আমি প্রতিদিন মাঠে ও মাঠের বাইরে অসংখ্য ভুল করি। কিন্তু আমি আমার ব্যক্তিজীবনের ভুলগুলো ঘরেই আটকে রাখি। আমার পরিবারের সঙ্গে ঘনিষ্ঠভাবে এবং আমার বন্ধুদের সঙ্গেও। এসবই আমার জীবনের সবচেয়ে ঘনিষ্ঠ ব্যক্তিটির জীবনে প্রভাব ফেলছিল। যে নারীটিকে আমি আমার পাশে নিয়ে চলার স্বপ্ন দেখেছি, সে আমার সন্তানের মা। এটা তার পরিবারের কাছে পৌঁছে গেছে, যেটা এখন আমারও পরিবার।’

নেইমার আরও লিখেছেন, ‘ব্রুনা, নিজের ভুলের জন্য আমি আগেই ক্ষমা চেয়েছি। অকারণে যে গুঞ্জন চলছে সে জন্য। কিন্তু আমি সবার সামনেই স্বীকার করছি, ব্যক্তিগত কোনও বিষয় যখন সামনে চলে আসে, তখন সে বিষয়ে সবার সামনেই ক্ষমা চাওয়া উচিত। তোমাকে ছাড়া আমি নিজেকে ভাবতে পারি না। অবশ্যই সন্তানের প্রতি আমাদের ভালোবাসা এবং যে লক্ষ্য নিয়ে এগোচ্ছি, তাতে সফল হতে পারব। একে অপরের প্রতি ভালোবাসাই আমাদের আরও শক্তিশালী করবে।’

ব্রুনার সঙ্গে কাজটি যে ঠিক করেননি তা স্বীকার করে নিয়ে নেইমার আরও বলেন, ‘ব্রুনা, আমি এটা তোমাদের (বিয়ানকার্দি এবং সন্তান) জন্য করছি। অসমর্থনীয় বিষয়কে যৌক্তিক বানানোর চেষ্টা করছি। এটা করার প্রয়োজন ছিল না। কিন্তু তোমাকে আমার জীবনে প্রয়োজন। আমি জানি, এসব ঘটনায় তুমি কতটা ভুগছ এবং কতটা আমার পাশে থাকতে চাও। আমিও তোমার পাশে আছি। আমি ভুল করেছি। তোমার সঙ্গে ঠিক কাজটা করিনি।’

 


সর্বশেষ সংবাদ