বিমানবন্দরের পেছন দরজা দিয়ে বার্সেলোনায় মেসি, সঙ্গে ১৫টি স্যুটকেস

লিওনেল মেসি
লিওনেল মেসি  © সংগৃহীত

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী মহাতারকা লিওনেল মেসির পিএসজি ছেড়ে বার্সেলোনায় যাওয়া নিয়ে অনেকদিন ধরেই জোর গুঞ্জন চলছে। এর মাঝেই শোনা যাচ্ছে, মেসির সঙ্গে চুক্তি বাড়ানোর বিষয়ে আর নাকি ভাবছে না পিএসজি। এবার খোদ এলএম টেনই এ নিয়ে জল্পনা তৈরি করে দিলেন। কারণ সম্প্রতি তাঁকে ও তাঁর পরিবারকে নাকি বার্সেলোনায় পৌঁছতে দেখা গিয়েছে। তাও আবার ১৫টি স্যুটকেস সঙ্গে নিয়ে!‘

দুই বছর আগে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে গিয়েছিলেন মেসি। ১৩ বছর বয়স থেকে বার্সার হয়ে খেলেছেন মেসি। ক্লাবের হয়ে বহু ট্রফি ও রেকর্ড তাঁর ঝুলিতে। ২০২১ সালে ক্লাবের সঙ্গে সম্পর্ক ছিন্ন করে পিএসজিতে নাম লেখান তিনি। চোখের জলে বার্সাকে বিদায় জানিয়েছিলেন ‘ঘরের ছেলে’ এলএম টেন। 

পরে মেসি জানিয়েছিলেন, বার্সেলোনায় খেলেই কেরিয়ারে ইতি টানতে চান তিনি। এমন পরিস্থিতিতে মেসির প্রত্যাবর্তনের জল্পনা আরও বাড়ল এই নতুন খবরে।

পিএসজির আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি

সম্প্রতি তাঁকে নাকি বার্সেলোনা বিমানবন্দরে দেখা গিয়েছে মেসির পরিবারকে। দাবি করা হচ্ছে, প্রাইভেট ফ্লাইটে করে বার্সায় নামেন মেসি। তিনি নিজে নাকি আবার টার্মিনাল ওয়ানে ‘গা ঢাকা’ দিয়েছিলেন। সঙ্গে ছিল ১৫টি স্যুটকেস! আর এতেই আলোচনা শুরু হয়েছে, তবে কি বার্সার সঙ্গে কথাবার্তা পাকা হয়ে গিয়েছে মেসির? 

স্প্যানিশ গণমাধ্যমগুলো বলছে, মেসি শনিবার এল প্রাতে পৌঁছেছেন। সঙ্গে তাঁর স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জো আর তিন ছেলেও আছে। একই সঙ্গে ছিলেন মেসির দীর্ঘদিনের সহযোগী ও আর্জেন্টাইন তারকার ‘ডান হাত’ বলে পরিচিত পেপে কস্তা। মেসি তাঁর পরিবারকে নিয়ে বিমানবন্দরের প্রধান ফটক দিয়ে না বেরিয়ে পেছন দিয়ে বের হন। কস্তাকে নাকি স্যুটকেসগুলো পাহারা দিতে দেখা গেছে।

পিএসজি ৩৫ বছর বয়সী মেসিকে কিছুতেই ২৪ বছরের এমবাপ্পের সমান বেতন দেবে না। এমন পরিস্থিতিতে মেসি ক্লাব ছাড়তেই পারেন।

এখন তিনি বার্সেলোনায় ফিরবেন, না অন্য কোনো ক্লাবে যাবেন, সেটি সম্পূর্ণ তাঁর ব্যাপার। এদিকে সৌদি আরবের ক্লাব আল-হিলালও মেসিকে অকল্পনীয় অঙ্কের একটা প্রস্তাব দিয়েছে। গণমাধ্যমগুলো বলছে, আল-হিলালের এই প্রস্তাব নাকি ক্রিস্টিয়ানো রোনালদো আল-নাসরে যে টাকায় খেলছেন, তার দ্বিগুণ।


সর্বশেষ সংবাদ