বিজ্ঞাপনের শুটিংয়ে তাসকিন-সৌম্যকে নিয়ে মুম্বাইয়ে গেলেন সাকিব

বিজ্ঞাপনের শুটিংয়ে তাসকিন-সৌম্যকে নিয়ে মুম্বাইয়ে গেলেন সাকিব
বিজ্ঞাপনের শুটিংয়ে তাসকিন-সৌম্যকে নিয়ে মুম্বাইয়ে গেলেন সাকিব  © সংগৃহীত

সাকিব আল হাসান ব্যতিক্রমি এক চরিত্র। দেশ-বিদেশে সাকিবের অসংখ্য ভক্ত। ক্রিকেটের পাশাপাশি বিজ্ঞাপন জগতেও পদচারণা রয়েছে তার। এবার একটি চিপস কোম্পানির বিজ্ঞাপনের শুটিং করতে সতীর্থ তাসকিন আহমেদ ও সৌম্য সরকারকে নিয়ে ভারতে গেলেন টাইগার অলরাউন্ডার।

শুক্রবার (১৪ এপ্রিল) বিকেলে বিকেএসপিতে ডিপিএলে মোহামেডানের ম্যাচ শেষে হেলিকপ্টারে করে মাঠ ছাড়েন সাকিব আল হাসান ও সৌম্য সরকার। এরপর সন্ধ্যা ৭ টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ভারতের মুম্বাইয়ের উদ্দেশে রওয়ানা দেন সাকিব, তাসকিন ও সৌম্য। সেখানে 'লেইস' চিপসের একটি বিজ্ঞাপনে অভিনয় করবেন তারা।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রোটোকল ম্যানেজার ওয়াসিম খান জানিয়েছেন, মুম্বাইয়ে বিজ্ঞাপণের শ্যুটিং শেষ করে পবিত্র ওমরাহ করতে আবার সৌদি আরবের মক্কায় যাবেন সাকিব। আর কাজ শেষ করে ১৬ এপ্রিল দেশে ফিরে আসবেন সৌম্য এবং তাসকিন।

92b17c42-d62e-4be0-81ec-4d038644595c

তিনি আরও জানান, ওমরাহ পালন শেষে সেখান থেকেই পরিবারের সঙ্গে ঈদ পালন করতে যুক্তরাষ্ট্রে উড়াল দেবেন সাকিব। সেখানে স্ত্রী ও ছেলে-মেয়েদের সাথে ঈদের ছুটি কাটিয়ে আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য ইংল্যান্ডের চেমসফোর্ডে দলের সঙ্গে যোগ দেবেন তিনি।

আরও পড়ুন: আজ মুক্তি পাচ্ছে সাকিবের প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র

সাকিব মোহামেডানের হয়ে মাঠে নামার পর থেকেই দলটি আছে জয়ের ধারায়। তিনি মাঠে নামার আগে মোহামেডান ৫ ম্যাচ খেলে কোনো জয় পায়নি। ছিল রেলিগেশন লিগের শঙ্কায়। সেখানে সাকিব মাঠে নামার পর মোহামেডান পেয়েছে ৫ ম্যাচে জয়। এই ৫ ম্যাচের একটিতে আবার সাকিব খেলেননি। খেলা শেষে সাকিব হেলিকপ্টারে করে ফেরেন ঢাকায়। তার সঙ্গে ছিলেন সৌম্য সরকারও। মূলত সময় কম থাকায় এবং ভয়াবহ যানজট এড়াতে সাকিবের হেলিকপ্টারে করে ঢাকায় ফেরা। 

এর আগেও তিনি একইভাবে বিকেএসপি থেকে হেলিকপ্টারে করে ঢাকায় ফিরেছিলেন রাজধানীতে একটি বাণিজ্যিক অনুষ্ঠানে অংশগ্রহণ করতে। সাকিব ও সৌম্য সরকারের সঙ্গে পরে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে গিয়ে যোগ দেন তাসকিন আহমেদ।

এদিকে, বৃহস্পতিবার (১৩ এপ্রিল) মুক্তি পেয়েছে সাকিব অভিনীত প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র 'অমলিন থাকুক প্রতিটি হাসি'।

নির্মাতা রুশো বলেন, 'রমজান উপলক্ষে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি আমরা নির্মাণ করেছি। সাকিব ভাইয়ের মতো একজন তারকার সঙ্গে কাজ করতে পারা সব সময় ভালো লাগার। আমরা সচরাচর যেসব গল্পে কাজ করি, এবারের গল্পটি ভিন্ন। আমার টিম অনেক পরিশ্রম করেছে, আশা করি ভিন্নধারার এ কাজটি সবার ভালো লাগবে।'


সর্বশেষ সংবাদ