বিপিএলে নাসিরের চমক, পেলেন ম্যাচসেরার পুরস্কার

নাসির হোসেন
নাসির হোসেন  © সংগৃহীত

বিপিএলে দারুণ শুরু করেছেন জাতীয় দলের সাবেক অলরাউন্ডার নাসির হোসেন। বল ও ব্যাট হাতে অলরাউন্ডিং পারফরমেন্সে ঢাকা ডমিনেটর্সকে প্রথম ম্যাচেই জয় এনে দিয়েছেন অধিনায়ক। ফলাফল হাতেনাতেই, পেয়েছেন ম্যাচ সেরার পুরস্কার।

শনিবার মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে খুলনাকে ব্যাটিং ও বোলিং কোনো ডিপার্টমেন্টেই সুযোগ দেয়নি নাসির হোসেনের দল। টস জিতে শুরুতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন ঢাকার অধিনায়ক নাসির। অধিনায়কের আস্থার প্রতিদান দিয়ে খুলনাকে মাত্র ১১৩ রানেই আটকে দেন ঢাকার বোলাররা। লক্ষ্য তাড়ায় নেমে ৫ বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় ঢাকা।

আগে ব্যাটিং করে ঢাকার বোলারদের সামনে পাত্তাই পায়নি খুলনার ব্যাটাররা। দলের হয়ে সর্বোচ্চ ২৪ রান করেন অধিনায়ক ইয়াসির রাব্বি। এছাড়া ঢাকার হয়ে পেসার আল আমিন হোসেন নেন ৪ উইকেট। নাসির হোসেন শিকার করেন দুই উইকেট।

পরবর্তীতে আজম খান এবং ইয়াসির রাব্বি জুটি গড়ার চেষ্টা করলেও বেশিদূর আগাতে পারেনি। ব্যক্তিগত ১৮ রান করে আজম ফেরার পর ২৪ রানে ফেরেন রাব্বিও। শেষ দিকে সাইফউদ্দিন করেন ১৯ রান। এছাড়া সাব্বির রহমান করেন ১১ রান।

১১৪ রানের তাড়ায় দেখেশুনে শুরু করে ঢাকার ব্যাটসম্যানরা। শেষ পর্যন্ত ৩৬ বলে ৪ চারের সাহায্যে ৩৬ রানে অপরাজিত থেকে দলের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন নাসির হোসেন।


সর্বশেষ সংবাদ