ভারত-জিম্বাবুয়ে ম্যাচ

ভারতকে হারালেই জিম্বাবুয়ের যুবককে বিয়ে করব— ঘোষণা পাক অভিনেত্রীর

পাকিস্তানের অভিনেত্রী শেহার শিনওয়ারি
পাকিস্তানের অভিনেত্রী শেহার শিনওয়ারি  © সংগৃহীত

চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে জিম্বাবুয়ের বিরুদ্ধে পরবর্তী ম্যাচে নামছে ভারত। এটাই সুপার ১২-এ দুই দলেরই শেষ ম্যাচ। ম্যাচটার গুরুত্ব ভারত ও জিম্বাবুয়ের কাছে বেশি নয়। কারণ ইতিমধ্যেই তিনটে ম্যাচ জিতে ৬ পয়েন্ট পেয়ে পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে ভারত। অন্যদিকে বিশ্বকাপ থেকে ছিটকে গেছে জিম্বাবুয়ে। ফলে দু’দলের কাছে ম্যাচের গুরুত্ব কিছুটা হলেও কম। 

এই পরিস্থিতিতে পাকিস্তানের কাছে খুব গুরুত্বপূর্ণ জিম্বাবুয়ে ও ভারতের ম্যাচ। কারণ সুপার ১২-এ পরপর দুটো ম্য়াচ হেরে পাকিস্তান দল এখনও বাকিদের দিকে তাকিয়ে। এই পরিস্থিতিতে পাকিস্তান সমর্থক থেকে শুরু করে প্লেয়াররা সকলেই ভারতের পরাজয় চাইছেন।

ভারতের বাকি আর একটা ম্যাচ। তারপর সেমিফাইনাল। সেই ম্যাচে জিম্বাবুয়ে যদি ভারতকে পরাস্ত করতে পারে তাহলে জিম্বাবুয়ের তরুণকে বিয়ে করবেন বলে আশ্বাস দিলেন পাকিস্তানের অভিনেত্রী শেহার শিনওয়ারি। তিনি টুইট করে এই কথা ঘোষণা করে দেন।

গত সপ্তাহে জিম্বাবুয়ে পাকিস্তানকে ১ রানে পরাস্ত করে। ভারতের কাছে হারের পর জিম্বাবুয়ের কাছে হার পাকিস্তানের কফিনে পেকের পুঁতেছিল। তারপরেই সেমিফাইনালের লড়াই কঠিন হয়ে যায় পাকিস্তানে কাছে। ফলে ভারত ও জিম্বাবুয়ে দুজনের কাছেই হারল পাকিস্তান। ‘শত্রুর শত্রু আমার মিত্র’ এই কথাকে সঙ্গী করেই এবার এগোতে চাইছে পাকিস্তান। সেটাই দেখা গেল পাক অভিনেত্রীর টুইটে।

তিনি টুইটে লেখেন, ‘আমি একজিম্বাবুয়ের ছেলেকে বিয়ে করব, যদি ওরা পরের ম্যাচে ভারতকে হারাতে পারে।’ এই টুইটটি করার পরই তা ভাইরাল হয়ে যায়। অনেক পাকিস্তানি সমর্থক নিজেকে জিম্বাবুয়ে বলে দাবি করতে থাকেন। ভারতীয় সমর্থকরা লেখেন, ‘আশ্বাস দিয়েছ তো ঠিক আছে কিন্তু সেটা হবে না।’

এই প্রথম নয়, এর আগেও তিনি ভারতের হার চেয়ে একাধিক টুইট করেছেন। বাংলাদেশের বিরুদ্ধে ভারতের ম্যাচে আগে তিনি টুইটে লিখেছিলেন, ‘হে উপরওয়ালা, আজ এত বৃষ্টি দাও যাতে ভারতের সেমিফাইনালে যাওয়ার আশা ভেসে যায়।’


সর্বশেষ সংবাদ