স্কুলছাত্রীকে গলা কেটে হত্যা: অভিযুক্ত সেই কিশোরের মৃত্যু

হত্যার আসামী মনির (১৭) হাসপাতালে মারা যান
হত্যার আসামী মনির (১৭) হাসপাতালে মারা যান  © ফাইল ছবি

টাঙ্গাইলের কালিহাতীতে এক স্কুলছাত্রীকে গলা কেটে হত্যার আসামী কিশোর মনির (১৭) হাসপাতালে মারা গেছে। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সকালে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

মনির কালিহাতী উপজেলার চরভাবলা গ্রামের মেহের আলীর ছেলে। তার খালা রোজিনা বেগম জানান, সকাল সাড়ে ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মনির মারা গেছে। লাশ মর্গে নেওয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে বাড়িতে নেওয়া হবে। 

এর আগে হত্যাকাণ্ডে তার সম্পৃক্ততা নিশ্চিতের পর হাসপাতালের বেডেই তাকে আটক দেখানো হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

পুলিশ জানিয়েছে, সুমাইয়ার গলাকাটা লাশের পাশে আহতাবস্থায় পড়ে থাকা গুরুতর আহত কিশোর মনিরই সুমাইয়াকে হত্যা করে নিজে আত্মহত্যার চেষ্টা করেছে। 

র‌্যাবের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানিয়েছেন, ঘটনার পর থেকেই র‌্যাবের গোয়েন্দা টিম তদন্ত করে জানতে পারে মনির নামে এক বখাটে ছেলের সঙ্গে সুমাইয়ার প্রেমের সম্পর্ক ছিল। এই তথ্যের সূত্র ধরে ছেলেটির পরিচয় বের করে এবং হত্যার সঙ্গে কোন সংশ্লিষ্টতা আছে কি না অনুসন্ধান করতে থাকে। মনিরের বন্ধুদের জিজ্ঞাসাবাদে ধীরে ধীরে উন্মোচিত হতে থাকে হত্যাকাণ্ডের রহস্য। মনিরের বন্ধুর মোবাইলের ছবি ও ভিডিও এর সূত্রধরে বিভিন্ন বিষয়ের তথ্যের সন্নিবেশ ঘটিয়ে হত্যা রহস্য উদঘাটন করা হয়। 


সর্বশেষ সংবাদ